1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
বন্দরে পচা গরুর মাংস বিক্রির অপরাধে ২০ হাজার টাকা জরিমানা মদনপুর ইউনিয়ন যুবদলের উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া বক্তাবলী ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক বাবুল মিয়ার  ইফতার মাহফিল সিদ্ধিরগঞ্জে সাংবাদিক শাওনের জন্মদিন পালন রোটারী ক্লাব অব আবাবিল না’গঞ্জ ও দশ টাকায় মানব সেবার ঈদ সামগ্রী বিতরণ কাশিপুরে যুবলীগ নেতার উদ্যোগে গরুর গোস্তসহ ঈদ সামগ্রী বিতরণ ফরাজীকান্দা উত্তরপাড়া তরুন সমাজের উদ্যোগে ইফতার মাহফিল  স্বপ্নচূড়া সমাজ কল্যাণ যুব সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ প্রকাশ সমাজ কল্যান সংস্থ্যার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নাসিকের ২৫নং ওয়ার্ডে পানির জন্য হাহাকার

নারায়ণগঞ্জের রাজনীতি সারাদেশকে আলোকিত করে : ডিসি

নারায়ণগঞ্জ টাইমস
  • সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৬৩
নারায়ণগঞ্জের রাজনীতি সারাদেশকে আলোকিত করে : ডিসি

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেছেন, মুক্তিযুদ্ধাদের মাঝে আমি আমার বাবার প্রতিচ্ছবি দেখতে পাই। রাষ্ট্রীয় আইনের আমাদের হাত পা বাধা থাকায় আমরা মুক্তিযুদ্ধাদের সব কাজ করে দিতে পারি না। তার পরেও আমি তাদের পাশে থেকে কাজ করে যেতে চাই।

আমি নারায়ণগঞ্জে সবাইকে সাথে নিয়ে কাজ করতে এসেছি। এখানকার ঐতিহ্য আছে। এই জেলার রাজনীতি সারাদেশকে আলোকিত করে। আমি সবার সাথে মিলে মিশে কাজ করতে চাই।

মুজিববর্ষ উপলক্ষে চৈতন্য সমাজ উন্নয়ন শিল্পী গোষ্ঠীর উদ্যোগে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক’ আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে শহরের পুরাতন কোর্টস্থ জেলা সরকারি গণগ্রন্থাগার মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

চৈতন্য সমাজ উন্নয়ন শিল্পী গোষ্ঠীর সভাপতি বিশিষ্ট সমাজসেবক জামাল উদ্দিন সবুজের সভাপতিত্বে ও নাফিজা রাসেলের সঞ্চালনায় অনুষ্ঠানে মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিজানুর রহমান বাচ্চু।

এ সময় ডিসি মোস্তাইন বিল্লাহ তার বক্তব্যে আরো বলেন, আমরা সব কিছুর মাঝে রাজনীতিকে না আনি। বঙ্গবন্ধুর নীতিকে আনলেই হয়। মুক্তিযুদ্ধ এবং বঙ্গবন্ধু থাকলে আমাদের নারায়ণগঞ্জ আগাবে। এই জেলা এগিয়ে গেলে বাংলাদেশ এগিয়ে যাবে। দেশ এগিয়ে গেলে প্রধামন্ত্রীর হাত শক্তিশালী হবে।

তিনি বলেন, আমার কাছে বঙ্গবন্ধু মানে বাংলাদেশ, বাংলাদেশ মানে বঙ্গবন্ধু। শেখ মুজিব ছিলো বলেই আজকে আমাদের দেশে অনেকে আইনজীবী, ডাক্তার হয়েছে। একই সাথে আমি আপনাদের সামনে আসতে পারেছি। প্রধানমন্ত্রীর হাত ধরে আমরা দেশকে এগিয়ে নিতে চাই। এই দেশকে নিয়ে বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখে ছিলেন তা বাস্তবায়ন করতে চাই।

অনুষ্ঠানে বিশেষ অতিথি বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় শ্রম ও জনশক্তি বিষয়ক উপকমিটির সদস্য এম এ রাসেল, নারায়ণগঞ্জ সোনালী ব্যাংক লিঃ আঞ্চলিক প্রধান ও ডিজিএম তানভীর হাসনাইন মইন, জেলা ব্যাংক কর্মচারী ফেডারেশনের সভাপতি আব্দুল কাদির, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন, সাবেক সাংসদ মোবারক হোসেনের পুত্র এরফান হোসেন দীপ, চৈতন্য সমাজ উন্নয়ন শিল্পী গোষ্ঠীর সাধারণ সম্পাদক ইমতিয়াজ ওমর সুমন প্রমুখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart