1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৪:৩৯ পূর্বাহ্ন

নওয়াব আলী সর্দার বাজার জামে মসজিদের উদ্যোগে ওয়াজ মাহফিল

নারায়ণগঞ্জ টাইমস
  • রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৫
নওয়াব আলী সর্দার বাজার জামে মসজিদের উদ্যোগে ওয়াজ মাহফিল
নওয়াব আলী সর্দার বাজার জামে মসজিদের উদ্যোগে ওয়াজ মাহফিল

সিদ্ধিরগঞ্জে ‘নওয়াব আলী সর্দার বাজার জামে মসজিদের’ উদ্যোগে ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২০ ফ্রেব্রুয়ারী) রাতে সিদ্ধিরগঞ্জের সাইলো গেইট এলাকার আন্তঃজিলা মাঠ প্রাঙ্গণ এ ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সিদ্ধিরগঞ্জ সোনামিয়া স্টেডিয়াম বাস্তবায়ন কমিটির সাধারণ সম্পাদক ও সিদ্ধিরগঞ্জ দারুস সুন্নাহ ইসলামিয়া আলীম মাদ্রাসার সভাপতি আলহাজ্ব সৈয়দ মো. আনিসুর রহমানের সভাপতিত্বে ও মের্সাস মুল্লুক চাঁন ফাউন্ডেশন এর সার্বিক সঞ্চালনায় দুইদিন ব্যাপী ওয়াজ মাহফিলের প্রথমদিন প্রধান বক্ত্যা হিসেবে ওয়াজ করেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাসসিরে কুরআন, আলহাজ্ব হযরত মাওলানা শরীফ হাবিবুর রহমান যুক্তিবাদী (কুমিল্লা)। এর আগে বিশেষ বক্তা হিসেবে ওয়াজ- আলহাজ্ব হযরত মাওলানা ফরিদ উদ্দিন, হযরত মাওলানা মুফতি আবু হাসনাত, হযরত মাওলানা মুফতি মোস্তফা কাসেমী, হযরত মাওলানা জামাল উদ্দিন, হযরত মাওলানা মুফতি বিলাল হোসাইন, হযরত মাওলানা মুফতি ইলইয়াস, হয়রত মাওলানা মুফতি আবু তালহা। এসময় ওয়াজ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- মেসার্স হাবিব ব্রাদার্সের স্বত্বধীকারী আলহাজ্ব মো. হাবিবুর রহমান, সিদ্ধিরগঞ্জ আদমজী-আঞ্চলিক শ্রমিকলীগের সিনিয়র সহ-সভাপতি ও আন্ত: জেলা ট্রাক চালক ইউনিয়ন সাইলো শাখার সভাপতি আলহাজ্ব কবির হোসেন, হাফেজ সুলতান মোহাম্মদ গিয়াস উদ্দিন ও সিদ্ধিরগঞ্জের কৃতি সন্তান ডাঃ মোঃ ইব্রাহিম সাদসহ এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ এবং ভিবিন্ন এলাকার মসজিদ ও মাদ্রাসার মুসুল্লীগন ওয়াজ মাহফিলে অংশ গ্রহন করেন।

 ওয়জে মাহফিলে বক্তারা বলেন- রাসুলের আদর্শকে লালন করে ইসলাম ধর্মের প্রচার ও প্রসার ঘটানোই হবে প্রকৃত মুসলমানের দায়িত্ব ও কর্তব্য। ইসলাম শান্তির ধর্ম, যা মানুষের মধ্যে ভ্রাতৃত্ববোধ তৈরিতে বিশেষ অবদান রাখছে। তাই ইসলাম ধর্মের বিশ্ব শান্তির সেই অমর বাণী বিশ্ববাসীর কাছে সঠিকভাবে তুলে ধরা আমাদের দায়িত্ব।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart