1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১০:১৮ পূর্বাহ্ন

ধর্ষণ চেষ্টার কবলে স্কুল ছাত্রী, আত্মহত্যার চেষ্টা : গ্রেফতার ১

নারায়ণগঞ্জ টাইমস
  • মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৭

রাজধানীর ডেমরায় মো. সেলিম সরদার (২৩) নামে এক লম্পট দশম শ্রেণীর (১৫) এক ছাত্রীকে প্ররোচনা ও কু-প্রস্তাব দিয়ে ধর্ষণের চেষ্টা করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় মেয়েটি লজ্জায় ও ক্ষোভে হারপিক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছে বলে জানা গেছে।

 

এ বিষয়ে ভুক্তভোগীর মা গত সোমবার রাতে ওই লম্পটের বিরুদ্ধে ডেমরা থানায় মামলা করেন। পরে ওই রাতেই পুলিশ সেলিম সরদারকে ডেমরার ডগাইর এলাকা থেকে গ্রেফতার করে মঙ্গলবার বেলা ১১ টায় আদালতে পাঠায়। সে ডগাইর মহাকাশ রোড এলাকার মো. হাবিব সরদারের ছেলে।

ভুক্তভোগীর পরিবারের বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা ডেমরা থানার এসআই মো. আলমগীর জানান, স্কুলে যাওয়া আসার পথে প্রায়ই মেয়েটিকে উত্ত্যক্ত করত সেলিম।

 

এদিকে সোমবার ভোর সাড়ে ৪ টার দিকে সেলিম কৌশলে মেয়েটির ঘরে গিয়ে বাজে প্রস্তাব দেয়। এ প্রস্তাব অস্বীকার করলে ওই লম্পট মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই ছাত্রীর ডাক চিৎকারে সেলিম পালিয়ে যায়।

 

এ ঘটনায় ওই দিন সকাল সাড়ে ৬ টার দিকে মেয়েটি লজ্জা ও ক্ষোভে হারপিক খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। এ সময় পরিবারের লোকজন মেয়েটিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

 

বর্তমানে সে মিডফোর্ট স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart