1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৩:১৬ পূর্বাহ্ন

তারেক রহমান’র সাজা : জেলা বিএনপির তীব্র নিন্দা ও প্রতিবাদ

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯২

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সাজা প্রদান করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে গণমাধ্যমে পাঠানো প্রতিবাদ বার্তায় এ নিন্দা জ্ঞাপন করেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক এডভোকেট তৈমুর আলম খন্দকার এবং সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ।

প্রতিবাদ বার্তায় উল্লেখ করা হয়েছে, বাংলাদেশের ফ্যাসিবাদ সরকারের নানা অপকর্ম নিয়ে যখন সারা বিশ্বের মিডিয়া সমালোচনায় মুখরিত, ঠিক সেই মহুর্তে হঠাৎ করে নড়াইলের আদালত কর্তৃক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানকে মিথ্যা চক্রান্ত মূলক মামলায় সাজা ঘোষনা সম্পূর্ণ সাজানো এবং উদ্দেশ্য প্রনোদিত।

সরকার এই সমস্ত অপকর্মের খবর আড়াল করার প্রচেষ্টায় জনগনের দৃষ্টি অন্যদিকে সরাতে তাদের আজ্ঞাবহ আদালতের মাধ্যমে এই রায় প্রদান করিয়েছে।

তবে মধ্য রাতের ভোট ডাকাতিতে ক্ষমতায় অধিষ্ঠিত হওয়া এই কুশাসনের সরকার নিজেদের কুখ্যাতি ঢাকতে যতই চেষ্টা করুক না কেন, তাদের স্বরুপ বিশ্ববাসীকে কাছে উন্মোচিত।

আমরা নারায়ণগঞ্জ জেলা বিএনপির পক্ষ থেকে তারেক রহমান এর বিরুদ্ধে দেওয়া এই ন্যাক্কারজনক ফরমায়েশি রায় ঘৃণা ভরে প্রত্যাখ্যান করছি এবং এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

পসঙ্গত, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটূক্তির মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে নড়াইল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্ট-২ এর বিচারক আমাতুল মোর্শেদা এ রায় দেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart