1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:৩৮ অপরাহ্ন
শিরোনাম
১২ হাজার পরিবার পাবে কাউন্সিলর বাবুর ঈদ উপহার রূপগঞ্জ ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামীলীগের আলোচনা সভা ও ইফতার মাহফিল বন্দরে ৩৫ লাখ টাকা নিয়ে প্রবাসীর স্ত্রী আত্মগোপনে সিদ্ধিরগঞ্জে গার্মেন্টস শ্রমিক ফ্রন্টের মানববন্ধন ও বিক্ষোভ নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের মানববন্ধন সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর উপহার বাই সাইকেল পেল ৯২ গ্রাম পুলিশ নবনির্মিত নারায়ণগঞ্জ ড্রেজার বেইজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী অসহায় দুটি পরিবারকে স্বাবলম্বী করতে লিপি ওসমানের সহায়তা শিক্ষার্থীদের ঈদ সামগ্রী দিল ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সামর্থ্যবান ব্যক্তিবর্গের ঈদ উপহার বিতরণ করছে টিম খোরশেদ

তারাবো পৌরসভা নির্বাচনে মেয়র হাসিনা গাজীসহ কাউন্সিলরদের দায়িত্বভার গ্রহন

নারায়ণগঞ্জ টাইমস
  • মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০৫

রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভা নির্বাচনে সদ্য বিজয়ী মেয়র হাসিনা গাজীসহ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলররা আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহন করেছেন।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলার খাদুন এলাকায় তারাবো পৌরসভা কার্যালয়ের অডিটোরিয়ামে আনুষ্ঠানিকভাবে এ দায়িত্বভার গ্রহন করেন। এ সময় মেয়র হাসিনা গাজীসহ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলরদেরকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে বিভিন্ন সংগঠন ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা।

এছাড়া মেয়র হাসিনা গাজীসহ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলরদেরকে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে ক্রেষ্ট দিয়ে সংবর্ধনা দেয়া হয়।

নবনির্বাচিত মেয়র হাসিনা গাজী পৌরসভার ব্যাপক উন্নয়ন করে পৌরবাসীর প্রত্যাশা পূরণ করবেন জানিয়ে বলেন, আমি একজন নারী। জননেত্রী শেখ হাসিনার রাজনৈতিক আদর্শ আমাকে রাজনীতি করতে অনুপ্রানীত করেছে। জীবনের বাকি সময়টা মানব সেবায় নিজেকে নিয়োজিত রাখবো।

তিনি বলেন, বিগত ৫ বছরের উন্নয়ন এবং সেবায় মুগ্ধ হয়ে আমাকে দ্বিতীয়বার নির্বাচিত করেছেন পৌরবাসী, তাই আমি ‘মেয়র নয় পৌরবাসীর জন্য একজন সেবক হতে চাই’।

মানুষ আমাকে মেয়র নির্বাচিত করেছে সেবা পাওয়ার জন্য, যথাযথভাবে পৌর সুযোগ-সুবিধা ভোগ করার জন্য, তাই দলমতের উর্ধ্বে থেকে নাগরিক সেবাই হবে মূখ্য উদ্দেশ্য।

তিনি বলেন, তারাবো পৌরসভা হবে দেশের অন্য যে কোনো পৌরসভার জন্য রোল মডেল। আমরা ইতোমধ্যে পৌরসভাকে আরো আকর্ষণীয় করে গড়ে তোলার জন্য বিভিন্ন চিন্তা করেছি।

এ পৌরসভাকে আধুনিক পৌরসভা করার জন্য নিরলস ভাবে কাজ করে চলেছি। সাধারণ মানুষ তাদের কল্যাণের জন্যই ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে জন প্রতিনিধি নির্বাচন করেন।

এসব মানুষের ভোটে আমি মেয়র নির্বাচিত হয়েছি। তাদের কল্যাণের জন্যই আমি কাজ করে যাবো। নাগরিক সেবা প্রদান করতে আমার কার্যালয়ের সব কর্মকর্তা কর্মচারী সবসময় আন্তরিক রয়েছেন। তারা পৌরবাসীকে সেবা দিতে দিনরাত কাজ করে যাবেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, তারাবো পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, তারাবো পৌসভার নির্বাহী প্রকৌশলী জেড এম আনোয়ার, তারাবো পৌসভার সচিব তাজুল ইসলাম, তারাবো পৌসভার কাউন্সিলর রফিকুল ইসলাম মনির, জসীম উদ্দিন ভুঁইয়া, রাসেল সিকদার, আক্তার হোসেন মোল্লা, আলহাজ্ব মো: হামিদুল্লাহ, মাহবুবুর রহমান জাকারিয়া, মুহাম্মদ আনোয়ার হোসেন, লায়ন বি,এম আতিকুর রহমান, লায়লা পারভীন, মোছাম্মৎ মাহফুজা বেগম, জোসনা আক্তারসহ অনেকে।

উল্লেখ্য, গত ১৬ জানুয়ারি ইভিএম পদ্ধতিতে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভা নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। উৎসবমুখর পরিবেশে ৪৩টি ভোট কেন্দ্রে ৮৫ হাজার ২শ’ ৬৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এদের মধ্যে পুরুষ ভোটার ৪৪ হাজার ১শ’ ৫১ জন ও মহিলা ভোটার ৪১ হাজার ১শ’ ১৮ জন।

এ পৌর নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন, আওয়ামীলীগ মনোনিত মেয়র প্রার্থী বর্তমান মেয়র হাসিনা গাজী। এছাড়া সংরক্ষিত মহিলা আসনে কাউন্সিলর নির্বাচিত হন ১,২,৩ নং ওয়ার্ডে লায়লা পারভীন, ৪,৫,৬ নং ওয়ার্ডে মোছা: মাহফুজা বেগম, ৭,৮,৯ নং ওয়ার্ডে জোসনা আক্তার।

সাধারন আসনে কাউন্সিলর নির্বাচিত হলেন, ১ নং ওয়ার্ডে রফিকুল ইসলাম মনির, ২ নং ওয়ার্ডে মো: জসীম উদ্দিন ভুঁইয়া, ৩ নং ওয়ার্ডে রাসেল সিকদার, ৪ নং ওয়ার্ডে আক্তার হোসেন মোল্লা, ৫ নং ওয়ার্ডে আলহাজ্ব মো: হামিদুল্লাহ, ৬ নং ওয়ার্ডে মাহবুবুর রহমান জাকারিয়া, ৭ নং ওয়ার্ডে মুহাম্মদ আনোয়ার হোসেন, ৮ নং ওয়ার্ডে মোঃ আমির হোসেন ভূইয়া, ৯ নং ওয়ার্ডে লায়ন বি,এম আতিকুর রহমান।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart