1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৪০ পূর্বাহ্ন

ডেমরায় যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের স্মরণ

নারায়ণগঞ্জ টাইমস
  • রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৫
ডেমরায় যথাযোগ্য মর্যাদায় ভাষাশহীদদের স্মরণ
ডেমরায় যথাযোগ্য মর্যাদায় ভাষাশহীদদের স্মরণ

যথাযোগ্য মর্যাদায় ডেমরায় অমর একুশে ফেব্রুুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। একুশের প্রথম প্রহর থেকে রোববার দুপুর পর্যন্ত ডেমরার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক, সামাজিক ও সেবামূলক স্বেচ্ছাসেবী বিভিন্ন সংগঠনসহ সর্বস্তরের মানুষ চৌরাস্তা শহীদ মিনার বেদীতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে ভাষাশহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন।

এদিকে একুশের প্রথম প্রহরে পুষ্পস্তবক অর্পণ করেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ৬৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হাসান পলিন ও ৬৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সালাহ্ উদ্দিন আহমেদ।

রোববার ভোরে ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজলের নেতৃত্বে স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিক লীগের নেতৃবৃন্দ উপস্থিতে শহীদ মিনার বেদীতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন।

এ সময় তারা ডেমরা শহীদ মিনারের মুল বেদীতে দাঁড়িয়ে নিরবতা পালন করে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান। পরে সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা ও দোয়া অনুষ্ঠিত হয়। এদিকে ডেমরা থানা এলাকায় দিনব্যাপী একুশে ফেব্রুয়ারী উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আযোজন করা হয়।

এদিকে এলাকার সার্বিক নিরাপত্তার বিষয়ে ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিন বলেন, মহান একুশে ফেব্রুয়ারী ও আর্ন্তাতিক মাতৃভাষা দিবসে এলাকায় টহল পুলিশের ব্যবস্থা জোরদার করা হয়েছে। পাশাপাশি নিছিদ্র নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে যথাযোগ্য ব্যবস্থা নেওয়া হয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart