1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৬:২৪ পূর্বাহ্ন

জিয়ার জনপ্রিয়তাকে মুছে ফেলতে খেতাব নিয়ে তালবাহানা : সাখাওয়াত

নারায়ণগঞ্জ টাইমস
  • শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮০

জিয়াউর রহমানের খেতাব বাতিল প্রত্যাহার করা না হলে রাজপথে নেমে সরকার পতনের আন্দোলনে সকলকে ডাক দেওয়ার আহবান জানিয়ে মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি এড. সাখাওয়াত খান বলেন, বর্তমান ভোটার বিহীন স্বৈরাচারী অবৈধ সরকার বিএনপি প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের জনপ্রিয়তাকে ভয় পায়। তাই তার জনপ্রিয়তাকে চিরতরে মুছে ফেলার জন্য তার রাষ্ট্রীয় খেতাব নিয়ে তালবাহানা করছেন।

 

শনিবার (১৩ ফেব্রুয়ারি) সকালে চাষাড়া শহীদ মিনারের সামনে জিয়াউর রহমানের খেতাব বাতিলের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে তিনি এ কথা বলেন।

এর আগে জিয়াউর রহমানের খেতাব বাতিলের প্রতিবাদে সাখাওয়াত হোসেন খানের নেতৃত্বে একটি প্রতিবাদী মিছিল বের হয়। মিছিলটি নারায়নগঞ্জ ক্লাব মার্কেট হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে চাষাড়ার শহীদ মিনারের সামনে এসে শেষ হয়।

 

এসময় সাখাওয়াত আরো বলেন, জিয়াউর রহমান একদিকে স্বাধীনতার ঘোষক, সেক্টর কমান্ডার এছাড়া ও তিনি বাংলাদেশের প্রথম রাষ্ট্র নায়ক। বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে বীরত্বপূর্ন অবদানের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান জিয়াউর রহমানকে বীর উওম খেতাবে ভূষিত করেছিল।

 

কিন্তু শেখ হাসিনার সরকার জিয়াউর রহমানের খেতাব নিয়ে ছিনিমিনি খেলছে। তারা এটাই প্রমান করতে চায় তারা বঙ্গবন্ধু দেওয়া খেতাব মানে না। তারা স্বাধীনতা বিরোধী সরকার।

 

প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন- মহানগর বিএনপির সহসভাপতি এড. সরকার হুমায়ূন কবীর, মহানগর যুব দলের সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন মন্তু, মনির হোসেন খান, এড. আনোয়ার প্রধান, জেলা যুব দলের সহসভাপতি পারভেজ মল্লিক, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন রানা এড. ওমর ফারুক নয়ন, লিংকন খান, আব্দুল্লা, নাঈম, নুরে আলম প্রমূখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart