1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৭:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
এবার সন্ধ্যা পর বসতে দেয়ার দাবিতে নগরীতে হকারদের বিক্ষোভ টেন্ডার প্রক্রিয়া শেষ না হতেই মন্ডলপাড়া মডেল মসজিদের কাজ শুরু! রূপগঞ্জে ব্যাংক কর্মকর্তাদের সঙ্গে পুলিশের মতবিনিময় ও আলোচনা সভা বন্দরে ৩ কিশোর শ্রমিককে রক্তাক্ত জখম করল মালিক পক্ষ নারায়ণগঞ্জ সিটিকে স্বপ্নের রংতুলি দিয়ে সাজাতে চান আইভী : শাওন অংকন সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নে জাপার চেয়ারম্যান প্রার্থী আশরাফুল মেয়র আইভীর জন্য দোয়া চাইলেন কাউন্সিলর সুলতান ধ্বংসস্তুপ ব্যবস্থাপনা এবং অপারেশনাল প্ল্যান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত রূপগঞ্জে ’স’ মিলে অগ্নিকান্ড : পোশাক কারখানায় আতঙ্ক কাঁচপুর হাইওয়ে থানায় ২৮ দিনে ২৬৩ মামলা

জামিন পেলেন ছাত্রদল সভাপতি রনিসহ ৫ জন

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১৫

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিসহ ৫জন জামিন পেয়েছেন। জেলা বিএনপির আহ্বায়ক তৈমূর আলম খন্দকারের মজলুম মিলনায়তনের কাছে গত ৬ ফেব্রুয়ারি ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে ঘটে যাওয়া ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনার মামলায় তারা এ জামিন পান।

বুধবার ( ১০ ফেব্রুয়ারি ) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মোহসীনের আদালত ৫’শ টাকা বন্ডে এ জামিন মঞ্জুর করেছেন। মামলা নং ১৩(২)২০২১।

আসামি পক্ষের আইনজীবী এড. সাখাওয়াত হোসেন খান বলেন, জামিন প্রাপ্তরা হলেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি, কায়েস আহমেদ পল্লব, রেমন রাজিব, মো. রুবেল, সাজ্জাদ হোসেন সাজ।

এ বিষয়ে মশিউর রহমান রনি জানান, এ হামলার বিষয়ে আমার কিছুই জানা নেই। ঘটনার সময়ে আমি জেলা বিএনপির মতবিনিময় সভায় ছিলাম।

পরবর্তীতে আমি জানতে পারি রিয়াদ মোহাম্মদ চৌধুরী তার দলবল নিয়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমার কর্মীদের উপর অতর্কিত হামলা চালায়। এবং ছাত্রদল নেতা সাগর সিদ্দিকীর উপর যে হামলার ঘটনা ঘটেছে তার মূল নায়ক তিনি।

সে নিজেই এই ঘটনার ঘটিয়ে আমাকে রাজনৈতিক ভাবে ছোট্ট করতেই এ ঘটনার নাটক সাজানো হয়েছে। অতীতের তার এমন অনেকে ঘটনাই আছে। এটা সক্রিয় নেতাকর্মীদের নিষ্ক্রিয় করা ছাড়া কিছুই না।

প্রসঙ্গত, ফতুল্লায় ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনায় জেলা ছাত্রদলের সভাপতি ও তার ছোট ভাইসহ ছাত্রদলের সাতজনের নাম উল্লেখ করে গত রোববার (৭ ফেব্রুয়ারি) একটি মামলা দায়ের করা হয়। আহত ছাত্রদল নেতা সাগর সিদ্দিকী বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলাটি করেন।

মামলার আসামিরা হলেন জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি, তার ছোট ভাই রুবেল, তাদের ভাগ্নে ইয়াসিন আরাফাত, ফতুল্লা থানা ছাত্রদলের আহ্বায়ক মেহেদী হাসান দোলন, যুগ্ম-আহ্বায়ক সাজ্জাদ হোসেন সাজ, ছাত্রদল নেতা রাজিব, কায়েম আহমেদ পল্লবসহ অজ্ঞাত ২০ জন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart