1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৮:৩৩ পূর্বাহ্ন

জাঙ্গালিয়ার মানুষের কাছে আমি কতৃজ্ঞ : এমপি বাবু

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৮৬
জাঙ্গালিয়ার মানুষের কাছে আমি কতৃজ্ঞ : এমপি বাবু

নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগ সভাপতি নজরুল ইসলাম বাবু বলেছেন,

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কেবল একজন ব্যক্তি নন তিনি স্বাধীনতার প্রতীক। বঙ্গবন্ধু শেখ মুজিব কোন বিশেষ দল বা গোষ্ঠীর সম্পদ নন। বঙ্গবন্ধু মানে স্বাধীন দেশ ও ১৬ ডিসেম্বরের চূড়ান্ত বিজয়।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) বিকাল ৫টায় আড়াইহাজার উপজেলা জাঙ্গালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু স্মরণে মিলন মেলায় উদ্বোধনী বক্তৃতায় তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ বাদল।

এমপি বাবু বলেন, আপাদমস্তক অসাম্প্রদায়িক বঙ্গবন্ধু ছিলেন বাঙালির দীর্ঘকাল লালিত স্বপ্নের সবচেয়ে নির্ভরযোগ্য সারথী। বঙ্গবন্ধু তাঁর কর্ম, ত্যাগ, সততা সর্বোপরি বাংলাদেশ ও বাঙ্গালির প্রতি অতল ভালবাসায় নেতা থেকে বাঙালির পরম আত্মীয়ে পরিণত হয়েছেন।

তিনি আরও বলেন, আজকে একটি ইউনিয়ন থেকে আমরা মুজিব মিলন মেলা শুরু করেছি। এই ইউনিয়ন থেকে আমরা ৬০০ ভোটের বেশি পাই নাই। এই ইউনিয়নের নেতাকর্মীরা বাড়িতে ঘুমাতে পারে নাই। আমরা সাহস নিয়ে এখানে আসতে পারি নাই। বঙ্গবন্ধুর কণ্যা জননেত্রী শেখ হাসিনা ২০০৮ সালে আমাকে মনোনয়ন দেয়ার পর সেদিন ২৫ মিনিটের বক্তব্যে আমি বলেছিলাম ‘আমার বাবা নেই, মা নেই, এতিম সন্তান হিসেবে আমাকে নৌকা উপহার দিয়েছেন । সেইদিন জাঙ্গালীয়ার মানুষ ধানের শীষে লাথি মেরে নৌকায় উঠে । আমাকে তারা এক কেন্দ্রে ১৫০০ ভোটের মধ্যে ১২৭০ ভোট , আরেক কেন্দ্রে ৯৬৪ ভোট দিয়ে বিজয়ী করেছে। আমি তাদের কাছে কতৃজ্ঞ।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল আউয়াল রতনের সভাপতিত্বে ও উচিৎপুরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব বেনজীর আহমেদ বেনুর সঞ্চালনায় এসময় আরও বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূইয়া, মেয়র সুন্দর আলী, এম এ হালিম সিকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খুরশীদ আলম সরকার, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক আজাদ খান সোহাগ, ছাত্রলীগ নেতা ইসমাইল হোসেন প্রমুখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart