1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৭:৫৭ পূর্বাহ্ন

চাঞ্চল্যকর দুই শিক্ষার্থী হত্যা মামলার ৬ আসামী কারাগারে

নারায়ণগঞ্জ টাইমস
  • রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৪
চাঞ্চল্যকর দুই শিক্ষার্থী হত্যা মামলার ৬ আসামী কারাগারে

বন্দরে চাঞ্চল্যকর দুই শিক্ষার্থী হত্যা মামলায় জামিন নিতে আসা ৬ আসামীর জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের র্নিদেশ দিয়েছেন বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

রোববার দুপুরে ওই মামলার আসামীরা আদালতে জামিনের আবেদন করলে বিজ্ঞ আদালতের বিচারক শাকিল আহাম্মেদ আসামীদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের র্নিদেশ দেন।

মামলার আসামীরা হলো বন্দর থানার ২৩নং ওয়ার্ডেস্থ একরামপুর ইস্পাহানী এলাকার নুরুল ইসলাম মিয়ার ছেলে সাজ্জাদ (২৬) একই এলাকার মান্নান মিয়ার ছেলে টিএন্ডটি বাবু ওরফে মনির হোসেন বাবু (২৫) জাহাঙ্গীর মিয়ার ছেলে নাহিদ (২৫) একই এলাকার আব্দুর রব মিয়ার ছেলে বাবু (২৭) বাদশা মিয়ার ছেলে সজিব (২৬) ও একই এলাকার জামান বাবুচি ছেলে পাপ্পু (২৭)।

মামলার বাদী বন্দর প্রেসক্লাবের নব-নির্বাচিত সাধারন সম্পাদক কাজিম আহাম্মেদ জানান, আমার ছেলে জিসান ও কলেজ ছাত্র মিহাদ হত্যা মামলায় খুনী আলভী, দেলোয়ার হোসেন বাবু ও আবু মুছাকে গ্রেপ্তার করে মামলার তদন্তকারি কর্মকর্তা। পরে গ্রেপ্তারকৃতরা হত্যার দায় স্বিকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্ধী প্রদান করে ।

ওই জবানবন্ধীতে উল্লেখিত আসামীদের নাম উঠে আসে। পরে তারা গতকাল রোববার দুপুরে বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত হাজির হয়ে জামিন আবেদন করলে বিজ্ঞ আদালতের বিচারক জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের র্নিদেশ দেন।

প্রসঙ্গত, গত ১০ আগষ্ট সোমবার বিকেলে বন্দর ইস্পাহানী এলাকায় সন্ত্রাসী হামলায় স্কুল ছাত্র জিসান ও কলেজ ছাত্র মুহিদ নিহত হয়।

এলাকাবাসীর মাধ্যমে সংবাদ পেয়ে ঘটনার রাতে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে শীতরক্ষা নদী থেকে দুই শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করে।

এ ঘটনায় ১৩ জনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় হত্যা মামলা দায়ের করলে পুলিশ ্ও মামলায় ৯ জনকে গ্রেপ্তার করে আদালতে সোর্পদ করেছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart