1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
বন্দরে পচা গরুর মাংস বিক্রির অপরাধে ২০ হাজার টাকা জরিমানা মদনপুর ইউনিয়ন যুবদলের উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া বক্তাবলী ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক বাবুল মিয়ার  ইফতার মাহফিল সিদ্ধিরগঞ্জে সাংবাদিক শাওনের জন্মদিন পালন রোটারী ক্লাব অব আবাবিল না’গঞ্জ ও দশ টাকায় মানব সেবার ঈদ সামগ্রী বিতরণ কাশিপুরে যুবলীগ নেতার উদ্যোগে গরুর গোস্তসহ ঈদ সামগ্রী বিতরণ ফরাজীকান্দা উত্তরপাড়া তরুন সমাজের উদ্যোগে ইফতার মাহফিল  স্বপ্নচূড়া সমাজ কল্যাণ যুব সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ প্রকাশ সমাজ কল্যান সংস্থ্যার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নাসিকের ২৫নং ওয়ার্ডে পানির জন্য হাহাকার

চাঁনমারীতে পুলিশের সামনে মাদক ব্যবসা

নারায়ণগঞ্জ টাইমস
  • মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২৪

নারায়ণগঞ্জের পুলিশ সুপারে কার্যালয়ের পাশেই রয়েছে চাঁনমারী বস্তি। আর এই বস্তিতেই রাতদিন প্রকাশ্যে চলে গাজা বিক্রী। মঙ্গলবার (২৪ ফেব্রুয়ারি) বিকাল পাঁচটায় সরেজমিন গিয়ে দেখা যায় প্রকাশ্যেই গাজা বিক্রী করছে এক যুবক ও এক কিশোর।

কিন্তু পাশেই দাড়িয়ে আছেন পুলিশের দুই কন্সটেবল। গাজা বিক্রেতা যুবকের নাম জানতে চাইলে সে জানায় তার নাম আকাশ, পিতার নাম মরন চাঁন। মোবাইলে তার ছবি তোলা হলেও সে কোনো বাধা দেয়নি। বরং নির্বিকার দাড়িয়ে থেকে ছবি তুলতে দেন।

তার কাছে জানতে চাওয়া হয় এমন ব্যাস্ত রাস্তায় প্রাকাশ্যে ডেকে ডেকে গাজা বিক্রী করছেন। পুলিশ ধরে না। তার পরিস্কার জবাব পুলিশকে টাকা দিয়েই গাজা বিক্রী করি।

এ সময় পাশে দাড়িয়ে থাকা দুই কন্সটেবলের কাছে গিয়ে জানতে চাওয়া হয়, আপনাদের সামনে দাড়িয়ে প্রকাশ্যেই গাজা বিক্রী করছে আপনারা তাদেরকে ধরছেন না কেনো?

এ সময় তারা জানান তারা দুইজন সিদ্ধিরগঞ্জ পুলিশ ফাঁড়িতে দায়িত্ব পালন করেন। একজন সাব ইন্সপেক্টর তাদেরকে এখানে ট্রাফিক নিয়ন্ত্রনের দায়িত্ব দিয়েছেন। গাজা বিক্রেতা ধরার নির্দেশ দেননি।

তখন তাদের ছবি তুলতে চাইলে তারাও কোনো বাধা দেননি। তবে তারা অনুরোধ করেন পত্রিকায় যেনো তাদের নাম ও ছবি ছাঁপানো না হয়। কারন তারা হুকুমের গোলাম। উর্ধতন অফিসার যা বলবেন তাই করবেন তারা।

তারা আরো জানান এখানে মাঝে মাঝে মাদক বিক্রেতাদের গ্রেফতার করার জন্য অভিযান চালানো হয়। যখন অভিযান হবে তখন ধরবো।

কিন্তু তাদেরকে আরো প্রশ্ন করা হয় এভাবে আপনাদের সামনে ডেকে ডেকে মাদক বিক্রী করা হবে আর আপনারা তাদেরকে ধরবেন না এটা হতে পারে না। কিন্তু তারপরেও তাদের একটাই কথা উপর থেকে অর্ডার না এলে তারা কিছু করতে পারেন না।

মূলত এভাবেই এখন মাদক ব্যবসায়ীরা আর পুলিশ মিলে এই ব্যাবসা চালিয়ে যাচ্ছেন চাঁনমারী এলাকায়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart