1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৮:৪৪ পূর্বাহ্ন

ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামী নুর হোসেনের স্বাক্ষ্য গ্রহন

নারায়ণগঞ্জ টাইমস
  • বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩৯

আলোচিত সাত হত্যা মামলা ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামী নুর হোসেনকে মাদক, চাঁদাবাজি, অস্ত্রসহ পাঁচটি মামলায় স্বাক্ষীর জন্য আদালতে হাজির করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে অতিরিক্ত জেলা ও দায়রা জজ (দ্বিতীয়) সাবিনা ইয়াসমিনের আদালতে চাঁদাবাজির মামলায় স্বাক্ষ্য গ্রহন করা হয়েছে।

এর আগে পুলিশ,ডিবি, ও গোয়েন্দা বিভাগের কঠোর নিরাপওার মধ্যে দিয়ে নুর হোসেনকে গাজীপুর কাশিমপুর কারাগার থেকে নারায়নগঞ্জের আদালতে হাজির করা হয়। স্বাক্ষ্য গ্রহন শেষে কড়া নিরাপওার মধ্যে দিয়ে কাশিমপুর কারাগারে পাঠানো হয়।
এসময় আদালতে অতিরিক্ত প্রশাসনিক দপ্তরের সদস্যদের মোতায়েন করা হয়।

রাষ্ট্র পক্ষের আইনজীবী (এপিপি) এডভোকেট জাসমিন আহম্মেদ জানান, আসামী নুর হোসেনের বিরুদ্ধে মাদক, চাঁদাবাজি, অস্ত্রসহ মোট পাঁচটি মামলায় আদালতে হাজির করা হয়। এর মধ্যে চাঁদাবাজির মামলায় মামলার তদন্তকারী কর্মকর্তা নুর হোসেনের বিরুদ্ধে আদালতে স্বাক্ষ্য দিয়েছেন।

উল্লেখ্য, নারায়নগঞ্জ সিটি কপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলামসহ মোট সাঁতজনকে অপহরণের পর ২০১৭ সালের ১৬ জানুয়ারি হত্যার ঘটনায় নুর হোসেনকে ফাঁসি দেওয়া হয়। এ মামলায় র‌্যাবের তিন কর্মকর্তাসহ ২৬ জনকে মৃত্যু দন্ড দেন নারায়নগঞ্জ জেলা ও দায়রা জজ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart