1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:১৪ পূর্বাহ্ন

গরীব হয়ে জন্মানো দোষের কিছু না : লিপি ওসমান

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৩

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের সহধর্মিণী ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি নারীদের উদ্দেশ্যে বলেছেন, প্রতিটি বড় জিনিস ক্ষুদ্র জিনিস থেকেই শুরু হয়েছে।

আমাদের সরকার এই ক্ষুদ্র মেশিনটি আপনাদের কাছে পৌঁছে দিচ্ছে। এবার আপনারা সরকারকে সাহায্য করবেন ও নিজেদের প্রতিষ্ঠিত করবেন। যখন আপনারা প্রতিষ্ঠিত হবেন তখন সরকার প্রতিষ্ঠিত হবে।

আমি প্রায় প্রায় শুনতে পাই ষড়যন্ত্র চলছে, চক্রান্ত হচ্ছে। প্রধানমন্ত্রী যখন আপনাদের কাছে এই ক্ষুদ্র প্রচেষ্টা পৌছানোর ব্যবস্থা করছে আমাদের উচিত তার প্রতি কৃতজ্ঞ থাকা।

আমাদের জীবনে প্রতিটি পদক্ষেপে এক একটি পরীক্ষা অপেক্ষা করছে। আমাদের জীবন সেই পরীক্ষার ফলের উপর নির্ভর করবে। গরীব হয়ে জন্মানো দোষের কিছুর না। কিন্তু সেই অবস্থার পরিবর্তনের চেষ্টা না করে গরীব হয়ে থাকাটা অভিশপ্ত জীবন।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) সদর উপজেলা পরিষদ মিলনায়তনে কর্মহীন মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিকের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আজাদ বিশ্বাস, পুরুষ ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রদীপ চন্দ্র রায়, ফতুল্লা ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন প্রমুখ।

এ সময় সালমা ওসমান লিপি আরো বলেন, যারা সৎ নিয়ত, সৎ উদ্দেশ্য, কর্মগুণ নিয়ে ও প্রার্থনার সাথে এগিয়ে গিয়েছে তারা কখনো বিফলে যায়নি। আপনার উদ্দেশ্য সৎ হলে আপনি নির্দিষ্ট গন্তব্যে পৌছাতে পারবেন।

আপনাকে আপনার পরিচয় প্রতিষ্ঠিত করতে হবে। তাহলেই আপনার পরিবার থেকে শুরু করে সকলেই আপনাকে শ্রদ্ধা করবে।

তিনি বলেন, মানুষের কল্যাণের জন্য এবং সুবিধা বঞ্চিতদের সুবিধা পাওয়ার জন্য আমরা এগিয়ে যাবো। যত বাধা বিপত্তি আসুক আমি বিশ্বাস করি সবকিছু কেটে যাবে।

আমাদের দেওয়া এই সেলাই মেশিনটা ছোট কিন্তু সেটি আপনাদের পথ চলার একটা পাথেয়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart