1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:০১ পূর্বাহ্ন

কোভিড-১৯ টিকা নিলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নিপু

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩২৭
কোভিড-১৯ টিকা নিলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নিপু

কোভিড-১৯ টিকা (ভ্যাকসিন) গ্রহণ করেছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু।
শনিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের খানপুর ৩০০ শয্যা হাসপাতালে তিনি এ টিকা নেন। এর আগে তিনি টিকা নিবন্ধন সম্পন্ন করেন। নিবন্ধন করার পর নির্ধারিত বুথে গিয়ে টিকা নেন সাবেক ছাত্রলীগের এই নেতা। এ সময় আরও টিকা গ্রহন করেছেন ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি মো: শরীফুল হক, জেলা যুবলীগ নেতা মামুন আহমেদ ইমন, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি মোরশেদ আলম আখি ও যুবলীগ নেতা সানোয়ার হোসেন জুয়েল।

টিকা নেয়ার পর গণমাধ্যম কর্মীদের মাধ্যমে গুজব ও অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে সবাইকে টিকা গ্রহণের আহ্বান জানান এহসানুল হাসান নিপু।

কোভিড-১৯ টিকা নিলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নিপু

তিনি বলেন, এই টিকার অপেক্ষায় ছিলাম। টিকা দিতে পেরে স্বস্তিবোধ করছি। এই টিকা না দিলে নিজেরই ক্ষতি। তাই কোন প্রকার গুজবে কান না দিয়ে নিজের স্বার্থেই প্রত্যেককে টিকা নেয়া উচিৎ। এসময় এহসানুল হাসান নিপু সবাইকে টিকার জন্য নিবন্ধন করার আহ্বান জানিয়ে তিনি বলেন, স্বল্পোন্নত দেশের মধ্যে বাংলাদেশে আগে টিকা দেওয়া হয়েছে। এটা বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশাল কৃতিত্ব।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart