1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০৮ মার্চ ২০২১, ১০:১৮ অপরাহ্ন

ওসমানীর জীবন কাহিনী মুক্তিকামী মানুষের আলোর দিশারী : সিমু

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩৫

আনন্দধামের নির্বাহী চেয়ারম্যান হাসিনা রহমান সিমু বলেছেন, ১৯৮৪ সালের ১৬ ফেব্রুয়ারি জাতির এই কৃতি সন্তান আমাদের কাছ থেকে বিদায় নিলেও তাঁর চিরঞ্জীব স্মৃতি জাতির মানসপটে অম্লান থাকবে অনন্তকাল। আমি মনে করি জেনারেল ওসমানীর বর্নাঢ্য জীবন কাহিনী পৃথিবীর যে কোন প্রান্তে পরাধীনতার শৃঙ্খলে আবদ্ধ মুক্তিকামী মানুষের আলোর দিশারী হিসেবে পথ দেখাবে।

বাংলাদেশের মহান স্বাধীনতা যুদ্ধের সর্বাধিনায়ক জেনারেল এম এ জি ওসমানীর ৩৭ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবীর ওসমানী স্মৃতি পরিষদের উদ্যোগে ও আনন্দধামের সহযোগিতায় আয়োজিত এক আলোচনা সভা ও দোয়ার মাহফিলে তিনি এসব কথা বলেন।

মঙ্গলবার (১৬ ই ফেব্রুয়ারী) রাজধানির ওসমানী স্মৃতি মিলনায়তনে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন

এ সময় সিমু বাংলাদেশের এই মহান সুর্য সন্তান জেনারেল ওসমানীর বিদেহী আত্মার উদ্দেশ্যে উনি বলেন “ তুমি যেখানেই থাকো ভালো থেকো, আর জেনে রাখো তোমার বাংলাদেশ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বিশ্ব দরবারে মাথা উচু করে দাঁড়িয়ে আছে”।

সংগঠনের সহসভাপতি প্রকৌশলী মসিউর রহমান আপেলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান অনুষ্ঠানে। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী রাশেদ খান মেনন, সাবেক মন্ত্রী ব্যারিস্টার আমিরুল ইসলাম, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এনাম আহমেদ চৌধুরী, মোজাফফর হোসেন পল্টু, আলহাজ্ব ইলিয়াস মোল্লাহ এম পি, গাজি মোহাম্মদ শাহ নেওয়াজ এম পি, উম্মে ফাতেমা নাজমা বেগম এম পি, এড. শামিমা খানম এম পি, সাবেক সচিব তোফায়েল সামী, আনন্দধামের নির্বাহী চেয়ারম্যান হাসিনা রহমান সিমু প্রমুখ।

অনুষ্ঠানে এসময় অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন- আনন্দধামের অতিরিক্ত চেয়ারম্যান বাংলাদেশ সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী এডভোকেট আবু তৌহিদ ভূইয়া প্রিন্স, অতিরিক্ত চেয়ারম্যান বিচারপতি শাহিদুর রহমান, মহাসচিব আজিজুল ইসলাম বাবু, ভাইস চেয়ারম্যান মতিউর রহমান মুক্তি, পরিচালক মাকসুদ হিটু, এডভোকেট শেখ জসিম, মো. শহিদুল্লাহ, রাজা মিয়া, মোক্তার হোসেন প্রমুখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart