1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০৮ মার্চ ২০২১, ১০:১৪ পূর্বাহ্ন

এমপি-মন্ত্রী হলেই মানুষের হৃদয়ে স্থান পাওয়া যায়না : আনোয়ার হোসেন

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৯

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ আনোয়ার হোসেন বলেছেন, এমপি-মন্ত্রী হলেই মানুষের হৃদয়ে স্থান পাওয়া যায়না।

মানুষের হৃদয়ের মনিকোঠায় জায়গা করতে হলে মানুষের জন্য নিবেদিত হয়ে কাজ করতে হয়। সাধারন মানুষের দোড়গোড়ায় গিয়ে পাশে দাড়াতে হয়। মানুষের পাশে দাড়ালে আল্লাহ খুশি হয়।

আর আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনা সাধারন মানুষের জন্যই কাজ করে যাচ্ছেন। আমি আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনুস্বরন করে মানুষের মাঝে কাজ করে বেঁচে থাকতে চাই।

সোমবার (১লা ফেব্রুয়ারী) বিকাল ৪ টায় ঐতিহাসিক সোনাকান্দা কিল্লা সংলগ্ন সড়কে ২১নং ওয়ার্ড বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী উদযাপন কমিটির উদ্যোগে শীতার্তদের কম্বল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আজ ২১নং ওয়ার্ডে সুবিধা বঞ্চিত শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করতে এসেছি। শীতার্ত মানুষদের একটু কাপড় ব্যবস্থা করার জন্যই আজকের এই অনুষ্ঠান। বন্দরের ৯টি ওয়ার্ডসহ বিভিন্ন স্থানে মসজিদ,মাদ্রাসা,মন্দীর,বন্দর প্রেসক্লাবসহ উন্নয়ণমুলক কাজগুলো চলমান রয়েছে।

হয়ত কিছুদিনের মধ্যেই আমরা উদ্বোধণ করব। দেশের ক্রান্তিকাল করোনা সংক্রমনকালেও মহানগর আ’লীগের পক্ষ থেকে ঘরবন্দী মানুষের কাছে আমরা খাবার পৌছে দিয়েছি। সর্বোপরি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধামুক্ত একটি দেশ উপহার দিতে প্রতিজ্ঞাবদ্ধ।

২১নং ওয়ার্ড বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী উদযাপন কমিটির আহ্বায়ক এড. নুরুল আলমের সভাপতিত্বে ও বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী উদযাপন কমিটির সদস্য সচিব মহানগর আ’লীগ নেতা আলহাজ¦ আবেদ হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ হায়দার আলী পুতুল, জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওসমান গনি ভূইয়া, মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি নুরুল ইসলাম চৌধুরী, যুগ্ম সাধারন সম্পাদক এসএম আহসান হাবিব, জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, প্রচার সম্পাদক এড. হাবিব আল মুজাহিদ (পলু), ২১নং ওয়ার্ড আ’লীগ নেতা সালাউদ্দিন, ২২নং ওয়ার্ড আ’লীগ নেতা কাজী শহিদ আহাম্মদ, বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন জালু, এড.মামুন সিরাজুল মজিদ, মহানগর যুবমহিলালীগ আহ্বায়ক নুরুন নাহার, দেলোয়ার হোসেন মদিল প্রমুখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart