1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:২৭ পূর্বাহ্ন

এড. জাহিদুল রহমানের আত্বার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ

নারায়ণগঞ্জ টাইমস
  • সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৬

এডভোকেট জাহিদুল রহমানের আত্বার মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে ডিজিটাল বার ভবনের নিচ তলায় নারায়নগঞ্জ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের ব্যানারে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে এডভোকেট জাহিদুল রহমানের স্মৃতি চারণ করে আল্লাহর দরবারে মোনাজাত পরিচালনা করেন। মোনাজাত শেষে আইনজীবী, এতিম ও অসহায় মানুষের মাঝে রান্না করা খিচুড়ি বিতরণ করেন।

এসময় এডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, জাহিদুল ইসলাম ছিলেন একজন সাদা মনের মানুষ। তিনি ছিলেন সৎ ও ন্যায় পরায়ন আইনজীবী। আইনজীবী থাকা কালীন সময়ে জাহিদুল নিষ্ঠার সাথে কাজ করেছেন। সব সময় মানুষদের সুপরামর্শ দিয়েছেন। কেউ বিপদের সমুক্ষিণ হলে তাকে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন- আইনজীবী ফোরামের সভাপতি এড. সরকার হুমায়ূন কবীর, এড. মশিউর রহমান শাহীন, এড. আজিজুল হক হান্টু, এড. খোরশেদ আলম, এড. আজিজুল রহমান মোল্লা, এড. শরিফুল ইসলাম শিপলু, এড.আবুল কালাম আজাদ জাকির, এড. আনোয়ার প্রধান, এড. রিফাত, এড. আমিনুল, এড. রাসেল, এড. রাসেল সিরাজী, এড. ওমর ফারুক নয়ন প্রমূখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart