1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০১:৩৭ পূর্বাহ্ন

এক মঞ্চে ফটোশেসন, দেখা হল কথা হল না

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৭০
এক মঞ্চে ফটোশেসন, দেখা হল কথা হল না

ক্ষমতাসীন দলের শীর্ষ রাজনৈতিক নেতা-নেত্রীর পাল্টা পাল্টি বক্তব্য-বিবৃতিতে গত কয়েকদিন ধরে নারায়ণগঞ্জের রাজনৈতিক পরিবেশ চরমভাবে উত্তপ্ত। শামীম ওসমান ও আইভী একে অপরকে বক্তব্য বিবৃতির মাধ্যমে ঘায়েল করছেন। অন্যদিকে থেমে নেই সেলিম ওসমান। সেলিম ওসমানকেও এক হাত নিয়েছেন মেয়র আইভী। এরআগে সোনারগাঁয়ে জিআর ইনস্টিটিউটের প্রধান ফটকের সামনে জেলা পরিষদের নাম ফলক ভাঙ্গার ঘটনায় সেখানকার এমপি খোকার উপরও চটেছেন মেয়র আইভী।

 

বিশেষ করে মেয়র আইভী ও তার পরিবারের বিরুদ্ধে শহরের দেওভোগে দেবোত্তর সম্পত্তি জিউস পুকুর দখলের অভিযোগে হিন্দু সম্প্রদায়ের আন্দোলন এবং সিটি কর্পোরেশন কর্তৃক মাসদাইর কবরস্থান হাফিজিয়া মাদরাসা বিলুপ্তি, চাষাঢ়া বাগে জান্নাত দাওরায়ে হাদিস পর্যন্ত মাদরাসায় নগ্ন হস্তক্ষেপ এবং নারায়ণগঞ্জ ওলামা পরিষদের সভাপতি মাওলানা আব্দুল আউয়ালের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মেয়র আইভীকে হুশিয়ারী দেয়ার ঘটনায় নগরীর বাতাসে উত্তাপ ছড়িয়ে পড়ে।

 

এমন পরিস্থিতিতে শনিবার সন্ধ্যায় নগরীর চুনকা পাঠাগারে একটি অনুষ্ঠানে শামীম ওসমান ও সেলিম ওসমানকে এক হাত নেন মেয়র আইভী। কড়া ভাষায় তাদের সমালোচনা করেন এবং হুশিয়ারী দেন। এতে চুনকা ও ওসমান পরিবারের পুরনো বিরোধ চরমভাবে প্রকাশ্যে চলে আসে। কিন্তু মাত্র কয়েক ঘন্টার মাথায় রোববার (১৪ ফেব্রুয়ারি) শহরের সিরাজউদ্দৌল্লা সড়কে কুমুদিনী কমপ্লেক্সে তাদের এক মঞ্চে দেখা গেছে। সেখানে কুমুদিনী ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্স এন্ড ক্যান্সার রিসার্চ (কেআইএমএস কেয়ার) এর ভিস্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে এক মঞ্চে উঠেছেন তারা। ফটোশেসনও করেছেন।

 

 

দেখা হয়েছে একে অপরের সাথে। কিন্তু কথা হয়নি। মঞ্চে উঠে ফটোশেসন করেছেন নাসিক মেয়র ডা. সেলিনা হায়াত আইভী, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা, জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম প্রমুখ।

 

সকালে নারায়ণগঞ্জে কুমুদিনী ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্স এন্ড ক্যান্সার রিসার্চ (কেআইএমএস কেয়ার) এর ভিস্তিপ্রস্তর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন তিনি।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart