1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৬:০৪ পূর্বাহ্ন

ইশা ছাত্র আন্দোলন তারাব পৌর কমিটির সম্মেলন অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস
  • শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮১

ইসলামী শাসনতন্ত্র (ইশা) ছাত্র আন্দোলন তারাব পৌরসভা শাখার ‘পৌরসভা সম্মেলন-২০২১’ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ( ১৯ ফেব্রুয়ারি) রূপগঞ্জ উপজেলার খালপাড় ফজলুল করীম মাদ্রাসা অডিটোরিয়ামে বিকেল ৩টায় এ সম্মেলনে অনুষ্ঠিত হয়।

 

তারাব পৌরসভা শাখার সভাপতি মুহাম্মাদ রমজান আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ আব্দুর রহমান সজীবের সঞ্চালনায় সমম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার সাবেক সভাপতি মুফতি শিব্বির আহমাদ।

 

এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন রূপগঞ্জ থানার সভাপতি মুহাম্মাদ আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন তারাব পৌরসভার প্রতিষ্ঠাতা সভাপতি এইচ এম সারোয়ার হোসেন ও ইসলামী যুব আন্দোলন তারাব পৌরসভার সভাপতি মুহাম্মাদ মিনহাজুল ইসলাম।

 

প্রধান অতিথি বক্তব্যে বলেন, যে দেশের মানুষ তাদের অধিকার ফিরিয়ে আনার জন্য ১৯৭১ সালে রক্ত দিয়েছে, যুদ্ধ করেছে এবং দেশকে স্বাধীন করেছিলেন; আজ স্বাধীনতার অর্ধশত বছর পরে এসেও মানুষের মৌলিক অধিকারগুলো পাচ্ছে না। দেশের ক্রান্তিলগ্নে ছাত্র সমাজের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে।

 

সভাপতি তার বক্তব্যে বলেন, ইসলামী শাসন ছাড়া রাষ্ট্রের মধ্যে শান্তি আসতে পারে না। তাই এদেশকে ইসলামী শাসন প্রতিষ্ঠার জন্য ছাত্রদের ভূমিকা সবচেয়ে বেশি রাখতে হবে।

 

প্রধান বক্তা তার বক্তব্যে বলেন শিক্ষা একটি দেশের উন্নয়নের প্রধান মাধ্যম। শিক্ষা ছাড়া উন্নতশীল দেশের আশা করা যায় না। তাই অতি দ্রুত আমাদের দেশের শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিতে হবে। তার বক্তব্যের শেষে ২০২০ সেশনের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

এরপর প্রধান অতিথি ইশা ছাত্র আন্দোলন তারাব পৌরসভার ২০২১ সেশনের নবগঠিত কমিটির নাম ঘোষণা করেন। নবগঠিত কমিটির সভাপতি হলেন- মুহাম্মাদ রমজান আলী, সহ-সভাপতি আব্দুর রহমান সজীব ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ সাইম ভূঁইয়া।

 

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart