1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:৪১ পূর্বাহ্ন

ইগো প্রবলেমের জন্য আমাদের মধ্যে দূরত্ব : এমপি খোকা

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩৯
ইগো প্রবলেমের জন্য আমাদের মধ্যে দূরত্ব : এমপি খোকা

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, আমরা যারা নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানের জনপ্রতিনিধি আমরা নিজ নিজ এলাকার উন্নয়ন কর্মকান্ড করছি সত্য কিন্তু যেসব কাজ সার্বিকভাবে নারায়ণগঞ্জবাসির প্রতিনিধিত্ব করবে এমন কাজ আমাদের কম করা হচ্ছে। নিজেদের মধ্যে ঐক্য থাকলে এ ধরনের কাজ আমরা করতে পারি। হয়তো ইগো প্রবলেমের জন্য আমাদের নিজেদের মধ্যে দূরত্ব রয়েছে। ইগো প্রবলেম দূর হলে আমরা নিজেদের মধ্যে এ দূরত্ব দূর করতে পারি।

সোমবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটি এমপি লিয়াকত হোসেন খোকার সাথে সৌজন্য সাক্ষাত করলে তিনি একথা বলেন। নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে এ অনারম্বর আয়োজনে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি খন্দকার শাহ আলম, সহ-সভাপতি রফিকুল ইসলাম জীবন, সাধারন সম্পাদক শরীফ উদ্দিন সবুজ, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান সাদিক শাওন, কোষাধ্যক্ষ ও সাবেক সাধারণ সম্পাদক আবু সাউদ মাসুদ, ক্রীড়া সম্পাদক আনিসুর রহমান জুয়েল, কার্য্করী সদস্য ও সাবেক সভাপতি আরিফ আলম দীপু, কার্য্করী সদস্য মাহফুজুর রহমান ও বিল্লাল হোসেন রবিন।

এসময় লিয়াকত হোসেন খোকা আরো বলেন, করোনার কারনে দেশের শিক্ষাখাত সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে। স্কুলগুলি আর্থিক সংকটে পড়ে গেছে। শিক্ষকরাও দূরাবস্থায় রয়েছেন। বেশিরভাগ অভিভাবকের আয় কমে গেছে। বাচ্চারা পড়াশোনার দিক দিয়ে ক্ষতিগ্রস্থ হয়েছে। কারন এদেশের বেশিরভাগ পিতার সামর্থ্য নেই সন্তানকে অনলাইন ক্লাস করানোর। ফলে এক বছর তারা পড়াশোনা বিচ্ছিন্ন। এর ফল স্বরুপ অনেক শিশু স্কুল থেকে ঝড়ে যাবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart