1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ১৫ মে ২০২১, ১০:৩৩ পূর্বাহ্ন

আড়াইহাজারে বিদ্যুৎ স্পৃষ্টে পাওয়ার লুম ব্যবসায়ির মৃত্যু

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২৯
আড়াইহাজারে বিদ্যুৎ স্পর্শে পাওয়ার লুম ব্যবসায়ির মৃত্যু

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিদ্যুৎপৃষ্ট হয়ে মাহমুদপুর ইউনিয়নের চেয়ারম্যান আমান-উল্লাহ আমানের ছোট ভাই  ও পাওয়ার লুম ব্যবসায়ি রবিউল্লাহ (৩৫) নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর ১ টায় উপজেলার মাহমুদপুর ইউনিয়নের শ্রীনিবাসদী গ্রামে এই ঘটনা ঘটে । সে ওই গ্রামে মৃত আঃ হাইয়ের ছেলে এবং পাওয়ারলুম ব্যবসায়ী ছিলেন।

জানা গেছে, ঘটনার মাহমুদপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আমান-উল্লাহ আমানের ছোট ভাই রবিউল্লাহ তাদের পাওয়ারলুম খারখানা পরিদশর্নে যান। পরিদর্শনের এক পর্যায়ে তার একটি হাত মেশিনে লাগলে বিদ্যুৎপৃষ্ট হয়ে তিনি অপর একটি মেশিনের উপর ছিটকে পরেন। পরে শ্রমিক ও স্বজনরা তাকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রা এর আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ আশরাফুল আমিন জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত হয়।

গোপালদী পল্লী বিদ্যুতের ডিজিএম কামাল হোসেন জানান, আগে থেকে অসাবধানতাবসত পাওয়ারলুম মেশিন বিদ্যুতায়িত হয়েছিল। যার ফলে এই ঘটনা ঘটেছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart