1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৬:২০ পূর্বাহ্ন

আড়াইহাজারে ডাকাত আখ্যা দিয়ে পুলিশ সদস্যদের গণপিটুনি

নারায়ণগঞ্জ টাইমস
  • রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮২
ডাকাত আখ্যা দিয়ে পুলিশ সদস্যদের গণপিটুনি
ডাকাত আখ্যা দিয়ে পুলিশ সদস্যদের গণপিটুনি

 আড়াইহাজারে পুলিশ সদস্যদের ডাকাত আখ্যা দিয়ে গণপিটুনির ঘটনা ঘটেছে। এতে আড়াইহাজার থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হালিম খান, কনস্টেবল নাজমুল ও আমান উল্লাহ আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে প্রথমে স্থানীয় ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

উপজেলার পাঁচরুখী এলাকায় শনিবার দিবাগত রাতে গ্রেফতারি পরোয়ানার আসামী ধরতে গেলে এ ঘটনাটি ঘটে বলে পুলিশ জানায়। এ ঘটনার পর রাতেই অভিযান চালিয়ে পুলিশ ৫ জনকে আটক করেছে। এবং একটি বাস জব্দ করেছে পুলিশ।

আটকরা হলেন- উপজেলার গিরদা এলাকার সজীব সরকার (২২), শাহীন মিয়া (২০), বাসবি এলাকার আজিজুল হক (২০), কুমারপাড়া এলাকার শাহাবুদ্দিন (২২), সোনাকান্দা এলাকার মাসুদ মিয়া (২২)।
আহত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হালিম খান জানান, ওয়ারেন্টের আসামি ধরতে অভিযানে বের হলে পাচরুখী এলাকায় ৩ জনকে সন্দেহে জনক আটক করি।

পরে তাদের জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা হাতে মাদকসহ থাকা একটি ব্যাগ ফেলে দৌড় দিয়ে পিকনিকে যাওয়া একটি বাসে উঠে ডাকাত বলে চিৎকার দেয়।

এ সময় বাসে থাকা লোকজনসহ তারা তাদের গণপিটুনি দিয়ে আহত করেন। পিকনিকের বাসটি স্থানীয় শামীম ও কাউসারের নেতৃত্বে মাধবপুর যাবার কথা ছিল।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, এ ঘটনায় রাতভর অভিযান চালিয়ে ৫ জনকে আটক করা হয়েছে। এবং পিকনিকে যাওয়া বাসটিও জব্দ করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

তিনি আরো জানান আটকদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart