1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৫৩ পূর্বাহ্ন

পাঁচ এমপি আমাকে গুরু হিসেবে জানে : আনোয়ার হোসেন

নারায়ণগঞ্জ টাইমস
  • সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৭

নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগ সভাপতি ও আলহাজ্ব আনোয়ার হোসেন বলেছেন, আমাকে নিয়ে কিছু নেতা কটু কথা বলেছে। আমি নাকি জামায়াত শিবিরের সাথে আত্মাত করে আইভীকে পাশ করিয়েছি। অভিভাক হিসেবে আমি তাদেরকে অভিশাপ দিব না। আমি বলব আল্লাহ আপনি তাদেরকে হেদায়েত করেন। না’গঞ্জ জেলার ৫টি আসনের এমপি (সংসদ সদস্য) আমাকে গুরু হিসেবে দেখে। আমি কখনো অন্যায়ের কাছে মাথানত করি নাই। ধৈর্য ধারন করে আজ আমি জেলা পরিষদের চেয়ারম্যান হয়েছি।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে জেলা পরিষদ ৩ নং ওয়ার্ড (নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২৭ নং ওয়ার্ড) বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী উদযাপন কমিটির উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সোমবার (৮ ফেব্রুয়ারি) বিকাল ৩ টায় কুড়িপাড়া উচ্চ বিদ্যালয় সংলগ্ন মাঠে শীতার্তদের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।

এ সময় আনোয়ার হোসেন আরো বলেন, প্রধানমন্ত্রী র্নিদেশে করোনা কালে জেলা পরিষদের পক্ষ থেকে আমরা শহরে ও বন্দরে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী, সাবান এবং হ্যান্ডস্যানিটেজার বিতরণ করেছি। আজকেও তার র্নিদেশে আমরা জেলা পরিষদের পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল দেওয়ার জন্য এখানে হাজির হয়েছি। আমি আমার মহান নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সানিধ্য পেয়েছি। তিনি আমাকে ওই দিন বলেছিলেন জনগন হলো চালিকা শক্তি। জনগনের পাশে থেকে জনগনের সেবা কর। তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে জেলা পরিষদের চেয়ারম্যান বানিয়েছে জনগনের কল্যানে কাজ করার জন্য।

জেলা পরিষদ সদস্য আলহাজ্ব মো.আলাউদ্দিন এর সভাপতিত্বে ও বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী উদযাপন কমিটির যুগ্ম আহ্বায়ক এড.মামুন সিরাজুল মজিদ ও যুবলীগ নেতা নজরুল ইসলাম এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ প্যানের চেয়ারম্যান -১, আলহাজ্ব সিরাজুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব জাহাঙ্গীর আলম, জেলা পরিষদ সদস্য মাহুবুবের রহমান, মোস্তাফিজুর রহমান মাসুম, আলহাজ্ব নুরে আলম খান, এড. নূরজাহান, আরিফুর রহমান আলী নূর, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহ- সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ হায়দার আলী পুতুল, বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী উদযাপন কমিটির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা ওসমান গনি ভূইয়া, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহ- সভাপতি নুরুল ইসলাম চৌধুরী, যুগ্ম সাধারন সম্পাদক আলহাজ্ব এসএম আহসান হাবিব, জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী উদযাপন কমিটি সদস্য সচিব আলহাজ্ব আবেদ হোসেন, যুব মহিলা লীগ আহ্বায়ক নুরুন নাহার সন্ধ্যা, আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন জসু প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন জালু, এমএ কাইয়ুম, হাজী জহির মুন্সী, এড.নূরুল ইসলাম, আলাউদ্দিন, মোকাদ্দেস আলী আঙ্গুর, বুলবুল আহমেদ, আফজাল হোসেন, আমজাদ হোসেন, ফয়েজ আহমেদ, আঃ রউফ, আমান উল্লাহ আমান, আলহাজ্ব সিরাজুল ইসলাম সিরাজ, আঃ আলী, শাহ আলম মেম্বার, ইসহাক, আল-মামন, আসাদুজ্জামান, কবির হোসেন, আলমগীর হোসেন আপেল, ফরহাদ হাসান, জাকির হোসেন, নবী হোসেন, ইউসুফ হোসেন, আক্তার হোসেন প্রমুখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart