1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১২:১৬ অপরাহ্ন

আমরা ৩ দল এক সাথে কাজ করব : সেলিম ওসমান

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০৭

নারায়ণগঞ্জ সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ সেলিম ওসমান বলেছেন, আপনারা বঙ্গবন্ধু আদর্শের রাজনীতি করেন। আমি একজন মুক্তিযোদ্ধা। আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। রাজাকার ও আলবদর থেকে সাবধানে থাকবেন। তারা উন্নয়নে বাধাগ্রস্থ করতে পারে।

 

উন্নয়নের স্বার্থে কোন রাজনীতি নাই। আমরা তিন দল এক সাথে হয়ে কাজ করব। জনপ্রতিনিধি ছাড়া আমি কোন সভা বা অনুষ্ঠান করিনি। জন প্রতিনিধি তৈরী করে জনগন।

জাহের ভাই, রশিদ ভাই ও মকুল ভাই আমার উপদেষ্টা হয়ে বন্দরে বিভিন্ন স্থানে উন্নয়ন মূলক কাজ করেছে। বন্দরে যে উন্নয়ন হবে বাংলাদেশের কোন থানায় এত উন্নয়ন হবে না।

 

এমপি সেলিম ওসমান আরো বলেন, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার প্রধান উপজেলা নির্বাচনের জন্য প্রস্তুতি নিয়ে ফেলিছিল।

আমি বলেছি খবরদার উপজেলা নির্বাচন করবে না। আমি বলেছিলাম রশীদ ভাই উপজেলা নির্বাচনে একটি টাকাও খরচ করার দরকার নেই। নিয়ম অনুযায়ী নির্বাচন করতে হবে।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় বন্দর উপজেলার ঘারমোড়া ঈদগাহ ময়দানে কলাগাছিয়া ইউনিয়নের উন্নয়ন শীর্ষক মত বিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ দেলোয়ার প্রধানের সভাপতিত্বে মত বিনিময় সভায় আরো বক্তব্য রাখেন বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়াীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ এম. এ রশীদ, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান সানাউল্ল্যাহ সানু, বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ¦ কাজিম উদ্দিন প্রধান মহিলা ভাইস-চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা প্রমুখ।

 

এ সময় সেলিম ওসমান আরো বলেন, মত বিনিময় সভা জনসভায় রুপ ধারন করেছে। এখনও এ সময় আসেনি এত বড় জমায়েত করা। তবে আমি বন্দরে প্রবেশ করে বুঝতে পেরেছি। এখানে আমার অনেক ভালোবাসার মানুষ থাকবে। আপনারা ফুলের দেশের মানুষ।

আপনারা ভাগ্যমান এখানে শীতলক্ষা সেতু নির্মান হচ্ছে। শান্তির চরে ইপিজেড র্নিমান করা হলে এখানকার জায়গা জমির দাম অনেকাংশ বৃদ্ধি পাওয়াসহ বহু লোকের কর্মসংস্থানের সৃষ্টি হবে। অনেকে মনে করেছেন আজ আমি এখানে নির্বাচনের কথা বলব।

আমি এখানে নির্বাচনের কথা বলতে আসিনি। আমি এখানে এসেছি উন্নয়নের কথা বলতে এবং কি কি উন্নয়নের প্রয়োজন তা জনগনের কাছ থেকে শুনতে। জাহের ভাই আজ আমাদের মাঝে তিনি নেই। তিনি যদি বেঁচে থাকলে আজ এই অনুষ্ঠানের সকল আয়োজন তিনি নিজ হাতেই করতেন।

এছাড়াও মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন মহানগর জাতীয়পার্টির যুগ্ম আহবায়ক ও কাউন্সিলর আফজাল হোসেন, মহানগর সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ও ২৩ নং ওয়ার্ড কাউন্সিরর সাইফুদ্দিন আহাম্মেদ দুলাল প্রধান, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহাম্মেদ, মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ এম. এ সালাম. মুছাপুর ইউনিয়ন চেয়ারম্যান মাকসুদ হোসেন ও ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যাল আলহাজ¦ মাছুম আহাম্মেদসহ স্থানীয় মহাজোটের নেতৃবৃন্দ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart