1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৯:২৫ পূর্বাহ্ন

আজাদের কর্মীসভায় ছাত্রলীগ-যুবলীগের হামলা : গাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগ

নারায়ণগঞ্জ টাইমস
  • মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩৭

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা  কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদের কর্মীসভায় হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় বিএনপি নেতা বেলায়েত ও থানা যুবদলের সভাপতি জুয়েল আহমদের বাড়িতে হামলা ও ব্যাপক ভাংচুর চালিয়েছে। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সকালে উপজেলার খাককান্দা এলাকায় ও বিকেলে কৃষ্ণপুরা এলাকা এ হামলার ঘটনা ঘটে।

 

এসময় আওয়ামীলীগের লোকজন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ব্যাপক মারধর করে। এছাড়া কয়েকটি মটরসাইকেলে অগ্নিসংযোগ, পাজোরা ও হোন্ডা ভাংচুর ও ৫টি হোন্ডা লুটে নেয়। এতে কেন্দ্রীয় বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ সহ পৃথক দুটি হামলায় বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়েছে।

 

বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাকি বিষযক সম্পাদক নজরুল ইসলাম আজাদ জানান, মঙ্গলবার খাগকান্দা ইউনিয়ন বিএনপির সভাপতি বেলায়েত হোসেন বাড়িতে দলীয় নেতাকর্মীদের সহায়তা প্রদানের জন্য একটি অনুষ্ঠানে যোগ দেয়ার কথা ছিল। কিন্তু অনুষ্ঠানস্থলে যাওয়ার পথে খবর আসে সেখানে সরকার দলীয় সন্ত্রাসীরা হামলা চালিয়ে অনুষ্ঠান পন্ড করে দিয়েছে। পরবর্তীতে উপজেলা যুবদলের সভাপতি জুয়েলের কৃষ্ণপুরা বাড়িতে অনুষ্ঠানটি করার জন্য সেখানে দলীয় নেতাকর্মীসহ অবস্থান নেয়া হয়। বিকেল ৪টার সময় সরকার দলীয় সন্ত্রাসীরা অতর্কিত হামলা করে। এতে জাকির, আলমগীর, ইয়াসিন, সাদ্দামসহ অন্তত ৩০/৪০ জন আহত হয়। এসময় হামলাকারীরা বেশ কয়েকটি মোটর সাইকেল পুড়িয়ে দেয় এবং তার গাড়িটি ব্যাপক ভাংচুর করে।

উপজেলা যুবদলের সভাপতি জুয়েল আহমদ জানান,  মঙ্গলবার বিকাল ৪টার দিকে কেন্দ্রীয় যুবদলের সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ কর্মী সভা করতে আড়াইহাজারে কৃষ্ণপুরায় তার বাড়িতে আসেন। দুপুরের খাওয়া অবস্থায় ছাত্রলীগ নেতা সরকারী সফর আলী কলেজের সাবেক ভিপি শরীফ ও আ’লীগ নেতা শামীমের নেতৃত্বে শতাধিক লোক দেশীয় ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে তার বাড়ির গেইট ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। পরে তারা ভাত খাওয়া অবস্থায় কেন্দ্রীয় বিএনপির নেতা নজরুল ইসলাম আজাদের উপর হামলা চালায়। হামলাকারীরা আজাদের পাজেরো জীপটি সহ বেশ কয়েকটি হোন্ডা ভাংচুর করে এবং দুটি হোন্ডা পুড়িয়ে ফেলে। হামলায় কেন্দ্রীয় বিএনপি নেতা আজাদ, সে নিজে (যুবদলের সভাপতি জুয়েল আহমদ), আকবর হোসেন,জাকির হোসেন, আলমগীর হোসেন, ইয়াছিন, কালাম সহ ১৫/২০ জন বিএনপি নেতাকর্মী আহত হয়েছে। ঐ সময় ছাত্রলীগ ও যুবলীগ সন্ত্রাসীরা ৪/৫টি হোন্ডা লুট করে নিয়ে যায়।

 

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, মঙ্গলবার বিকেলে কৃষ্ণপুরা এলাকায় গাড়ি ভাংচুরের খবর আসলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে অবস্থান নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন আনে। এ ব্যপারে থানায় কেউ কোন অভিযোগ দায়ের করেনি।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart