1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:১০ অপরাহ্ন
শিরোনাম
১২ হাজার পরিবার পাবে কাউন্সিলর বাবুর ঈদ উপহার রূপগঞ্জ ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামীলীগের আলোচনা সভা ও ইফতার মাহফিল বন্দরে ৩৫ লাখ টাকা নিয়ে প্রবাসীর স্ত্রী আত্মগোপনে সিদ্ধিরগঞ্জে গার্মেন্টস শ্রমিক ফ্রন্টের মানববন্ধন ও বিক্ষোভ নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের মানববন্ধন সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর উপহার বাই সাইকেল পেল ৯২ গ্রাম পুলিশ নবনির্মিত নারায়ণগঞ্জ ড্রেজার বেইজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী অসহায় দুটি পরিবারকে স্বাবলম্বী করতে লিপি ওসমানের সহায়তা শিক্ষার্থীদের ঈদ সামগ্রী দিল ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সামর্থ্যবান ব্যক্তিবর্গের ঈদ উপহার বিতরণ করছে টিম খোরশেদ

আইভীর কটাক্ষের কড়া জবাব দিলেন এমপি সেলিম ওসমান

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৩১
আইভীর কটাক্ষের কড়া জবাব দিলেন এমপি সেলিম ওসমান

শনিবার (১৩ ফেব্রুয়ারি) রাতে নগরের চুনকা পাঠাগারে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানকে নিয়ে নাসিক মেয়র সেলিনা হায়াৎ আইভী বক্তব্যের জবাব দিয়েছেন সংসদ সদস্য সেলিম ওসমান।

জেলা নাট্য সংস্থার অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র আইভী সংসদ সদস্য সেলিম ওসমানকে উদ্দেশ্য করে বলেন, অন্যের টাকা দান করে দানবীর হয়ে যান। ব্যবসায়ীদের টাকা দান করেন, দানবীর হয়ে যান। যেখানে আছেন সেখানে থাকেন। দানবীর আছেন দানবীর অবস্থায় থাকেন। মোল্লাদের নিয়ে, হিন্দুদের নিয়ে সাংস্কৃতিকর্মীদের নিয়ে এত বেশি বাড়াবাড়ি কইরেন না। আপানাদের তৌফিক দিক নাটক মঞ্চস্থ করার, আর আমাদের তৌফিক দিক জনগণকে নিয়ে সেই নাটক দেখার। বকিটা আপনাদের উপর।’

মেয়র আইভীর ওই বক্তব্যের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে রোববার (১৪ ফেব্রুয়ারি) সংসদ সদস্য সেলিম ওসমান সাংবাদিকদের প্রশ্নের জবাবে নিজের প্রতিক্রিয়ায় বলেন, মেয়র হয়তো জানেন না যে আমি জনপ্রতিনিধি হওয়ার আগেই এই নগরের অনেক উন্নয়ন কাজের সঙ্গে যুক্ত। ওই সময় থেকেই নারায়ণগঞ্জের ব্যবসায়িরা আমার সঙ্গে উন্নয়ন কাজে সম্পৃক্ত থেকেছেন এবং এখনও আছেন। আর আমি সংসদ সদস্য হওয়ার পর নারায়ণগঞ্জের ব্যবসায়িরা উন্নয়ন কাজে আরও বেশি করে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। এজন্য নারায়ণগঞ্জের ব্যবসায়িদের প্রতি আমার কৃতজ্ঞতা রইলো। “দানবীর” উপাধি জনগণ আমাকে ভালবেসে দিয়েছে। আমি কখনো বলিনি আমি দানবীর।

সেলিম ওসমান আরো বলেন, আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর ব্যক্তিগতভাবে কত টাকা খরচ করে কী কী উন্নয়ন কাজ করেছি তার ফিরিস্তি আমার ট্যাক্স ফাইলে বিস্তারিত আছে। এর কোন ব্যাখ্যা আমি অন্য কারও কাছে বা সিটি করপোরেশনের কারও কাছে দেবো না। তবে সিটি করপোরেশনের একজন দায়িত্বশীল ব্যক্তি হিসেবে মেয়রের কাছ থেকে আমি এ ধরণের বক্তব্য আশা করিনি।

সেলিম ওসমান বলেন, আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর নারায়ণগঞ্জের উন্নয়ন ত্বরান্বিত করতে মেয়রের সঙ্গে এক টেবিলে বসতে আগ্রহ প্রকাশ করেছি। সেখানে নারায়ণগঞ্জের সব জনপ্রতিনিধিদের উপস্থিতি আমার কাম্য ছিল।

সেলিম ওসমান বলেন, কারও সম্পর্কে সমালোচনা গঠন মূলক হলে ভাল হয়। কিন্তু মেয়র আমার উন্নয়ন নিয়ে খোঁচা দিয়েছেন। এখন আমরা যদি বলি, সিটি করপোরেশনের উন্নয়নের বেশির ভাগের অংশীদার জাইকা, বিশ^ ব্যাংক, ইউএনডিপি। আসলে উন্নয়নটাই বড় কথা। আমার ভাল কাজে যদি কেউ সহায়তার হাত বাড়িয়ে দেয় তাহলে সেটি নিয়ে সমালোচনার কিছু নেই। তেমনি আমরাও বিদেশী দাতা সংস্থার অনুদানকে খাটো করে দেখতে পারি না। কারণ আমাদের মূল উদ্দেশ্য উন্নয়ন।

সেলিম ওসমান আরও বলেন, উন্নয়নের স্বার্থে যেসব ব্যবসায়ি আমাকে সহায়তা করেছেন, আইভী আমাকে ছোট করতে গিয়ে পক্ষান্তরে ওইসব ব্যবসায়িকে ছোট করেছেন, যারা ৫ আসনের উন্নয়নে আমার অংশীদার।

তিনি বলেন, নারায়ণগঞ্জে এমন অনেক ব্যবসায়ি আছেন যারা এই শহরের উন্নয়নে কিছু করতে চান। কিন্তু একটি প্লাটফর্মের কারণে তারা কিছু করতে পারছিলেন না। আমি সেলিম ওসমান তাদের সেই প্লাটফর্ম তৈরী করে দিয়েছি। আমার সংসদীয় এলাকায় স্কুল, কলেজ, কবরস্থান, মাদ্রাসার উন্নয়ন করেছি। অসহায় আর দূরারোগ্য ব্যধিতে আক্রান্তদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি মাত্র। আর এসব ভাল কাজে আমার সহযোগি হয়েছেন অনেক ব্যবসায়ি। তাদের প্রতি আমার স্যালুট। এটা যদি আমার দোষ হয় তাহলে সেই দোষ আমি মাথা পেতে নিচ্ছি।

সবশেষে তিনি বলেন, ‘দশে মিলে করি কাজ, হারি জিতি নাহি লাজ।’ আমি সবাইকে নিয়ে ৫ আসনের উন্নয়ন করার চেষ্টা করেছি। যা দেশের আর কোন এলাকায় সম্ভব হয়নি।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart