1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৮ মে ২০২১, ০৬:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
বন্দরে পচা গরুর মাংস বিক্রির অপরাধে ২০ হাজার টাকা জরিমানা মদনপুর ইউনিয়ন যুবদলের উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া বক্তাবলী ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক বাবুল মিয়ার  ইফতার মাহফিল সিদ্ধিরগঞ্জে সাংবাদিক শাওনের জন্মদিন পালন রোটারী ক্লাব অব আবাবিল না’গঞ্জ ও দশ টাকায় মানব সেবার ঈদ সামগ্রী বিতরণ কাশিপুরে যুবলীগ নেতার উদ্যোগে গরুর গোস্তসহ ঈদ সামগ্রী বিতরণ ফরাজীকান্দা উত্তরপাড়া তরুন সমাজের উদ্যোগে ইফতার মাহফিল  স্বপ্নচূড়া সমাজ কল্যাণ যুব সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ প্রকাশ সমাজ কল্যান সংস্থ্যার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নাসিকের ২৫নং ওয়ার্ডে পানির জন্য হাহাকার

২৮ জানুয়ারির নির্বাচন ইতিহাসের কলঙ্কিত অধ্যায় : এড. সাখাওয়াত

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ১৩৬
সুষ্ঠু ভোট হলে হুমায়ুন-কামাল পরিষদের জয় হবেই : সাখাওয়াত

নারায়ণগঞ্জ জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির গত ২৮ জানুয়ারি নির্বাচন একটি কলঙ্কিত অধ্যায় সৃষ্টি করেছে বাংলাদেশের আইনজীবিদের ইতিহাসে।

আজকে আমরা আদালতে দীর্ঘ বছর যাবৎ আইনজীবী পেশা পরিচালনা করি। বিভিন্ন সময় আইনজীবিদের জন্য সভাপতি, সাধারণ সম্পাদক সহ বিভিন্ন পদের নির্বাচন হয়ে আসছে।

অথচ গত ২৮ তারিখের নির্বাচনের মত নির্বাচন জীবনেও দেখি নাই। আজকে বুঝা যাচ্ছে সরকার আইনজীবিদের নির্বাচনকে ভয় পেয়েছিলো তাই নারায়ণগঞ্জ জেলার সকল স্থান থেকে দলীয় নেতাকর্মী এনে একটি জিম্মিজনক অবস্থার সৃষ্টি করেছিলো।

আমাদের আইনজীবিদের উপর ও সাংবাদিকদের উপর হামলা করে নেক্কারজনক অবস্থার সৃষ্টি করেছিলো। আমরা চেয়েছিলাম নিরপেক্ষ নির্বাচন। কিন্তু হায়নার মত তারা আইনজীবিদের উপর হামলা চাইয়েছিলো ব্যালেট দখল করেছিলো।

তাদের এই ফলাফল আইনজীবীরা মানে না। তারা বহিরাগতদের এনে আইনজীবিদের উপর যে নেক্কারজনক ঘটনা ঘটেছে তার আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। যারা যে প্রেস্কাব দিয়েছে তা আমরা মানি না। এই নির্বাচন বাতিল করে পুনরায় নির্বাচন দেওয়া হোক। নিরপেক্ষ নির্বাচন করা হোক।

রোববার (৩১ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় বিএনপিপন্থি আইনজীবিদের এ ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও সমাবেশে এ সব কথা বলেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন সিনিয়র আইনজীবী এড. মো. জাকির হোসেন, এড.আব্দুল হামিদ ভাসানী, এড.সরকার হুমায়ন কবির, এড. কামাল হোসেন, এড. আবুল কালাম আজাদ জাকির, এড. নবী হোসেন, এড. রেজাউল করিম রেজা, এড. নুরুল আমিন মাসুম, এড. নজরুল ইসলাম মাসুম, এড. আনোয়ার প্রধান, এড. আলম খান, এড. ফজলুল রহমান ফাহিম, এড. মানিক মিয়া, আনোয়ারুল আলম রিপন, এড. মোহসীন মিয়া, এড. গোলাম সারোয়ার, এড. আসমা হেলেন বিথি প্রমূখ।

এ সময় এড. সাখাওয়াত আরো বলেন, আইনজীবিদের উপর হামলা আমরা আগে থেকে বুঝতে পেরে জেলা প্রশাসক, পুলিশ সুপার,জজ সাহেব,প্রেস ক্লাবকে জানিয়েছিলাম। আইনজীবিদের উপর এই নেক্কার হামলা চালিয়ে বহিরাগতরা ব্যালেট পেপার চুরি করেছে। এই নির্বাচনের ফলাফল আমরা মানি না।আমাদের প্যানেলের পচিশ জন আহত হয়েছে। যে সকল বহিরাগতরা হামলা চালিয়েছে তাদের অতিদ্রুত বিচার করা হোক।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart