1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৬ মার্চ ২০২১, ১১:৫২ পূর্বাহ্ন

সোনারগাঁ আ’লীগের প্রথম মহিলা সম্পাদিকা আর নেই

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ৫৬

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক স্বাচিপের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা: আবু জাফর চৌধুরী বিরুর মা সোনারগাঁ আওয়ামীলীগের প্রথম মহিলা বিষয়ক সম্পাদিকা বেগম মনোয়ারা চৌধুরী (৭০) আর নেই। ইন্না লিল্লাহি………রাজিউন।

 

শনিবার (১৬ জানুয়ারি)  বিকাল ৩ টায় সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের বস্তল বালুর মাঠ ( স্কয়ার) এ মরহুমার জানাযা অনুষ্টিত হয়। জানাযা শেষে জামপুরের ওটমা গ্রামের নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মনোয়ারা চৌধুরীর মৃত্যুতে নারায়ণগঞ্জ- ৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক এড.আবু হাসনাত শহীদ মো. বাদল, শিল্প বিষয়ক সম্পাদক এস এম জাহাঙ্গীর হোসেন, সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এড.সামসুল ইসলাম ভূঁইয়া,যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হা-মীম সিকদার শিপলু, সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলাম এবং বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

উল্লেখ্য, গত শুক্রবার রাতে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মনোয়ারা চৌধুরী শেষ নিশ^াস ত্যাগ করেন। সেখানে তিনি গত কয়েকদিন যাবত বার্ধক্য জনিত অবস্থায় চিকিৎসাধীন রয়েছিলেন। মৃত্যুকালে তিনি ১ ছেলে ১ মেয়েসহ বহু আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমা মনোয়ারা চৌধুরী তৎকালীন মরহুম মোবারক হোসেন এমপির সময়ে বৈদ্যরবাজার থানার মহিলা বিষয়ক সম্পাদিকা, জামপুর ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ড এর নির্বাচিত সদস্য ছিলেন। এছাড়া তিনি ১৯৮৩ সালে সোনারগাঁও উপজেলা পরিষদের সদস্য ছিলেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart