1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০৮ মার্চ ২০২১, ১০:৩১ অপরাহ্ন

সোনারগাঁয়ে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত ৩

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ৪১
সোনারগাঁয়ে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত ৩

সোনারগাঁয়ে বাড়ির সীমানা সক্রান্ত বিরোধে একই পবিবারের মহিলাসহ তিনজনকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন।

শনিবার বেলা ১১টার দিকে মোগরাপাড়া ইউনিয়নের মাধবপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত পারুল বেগম বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের মাধবপুর গ্রামের মজিবুর রহমানের সাথে পাশ্ববর্তী আলাউদ্দিনের বাড়ির সীমানা নিয়ে দ্বন্ধ চলে আসছে। এ দ্বন্ধের জের ধরে শনিবার সকালে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়।

এক পর্যায়ে আলাউদ্দিনের নেতৃত্বে হুমায়ুন, অনিক, বন্যা আক্তার, ময়না, রানা, সোহাগ, আতাবউদ্দিন, কবির হোসেন,কাউসার, রাহিমসহ ১০-১২জনের একটি দল দেশীয় অস্ত্র, দা, রামদা, লোহার রড, হকিস্টিক নিয়ে মজিবুর রহমানের বাড়িতে প্রবেশ করে তার স্ত্রী পারুল বেগম, ছেলে শুভ আহম্মেদ ও সিয়াম আহম্মেদকে পিটিয়ে হত্যা চেষ্টা চালায়।

এসময় তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা হুমকি দিয়ে পালিয়ে যায়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় এ ঘটনায় আহত পারুল বেগম বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

প্রতিপক্ষের হামলায় আহত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শুভ আহম্মেদ জানান, ২০১৮ সালের ১২ মে আমাদের দুই ভাইকে আমপাড়া বিরোধে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করে প্রতিপক্ষরা।

প্রতিপক্ষরা প্রভাবশালী হওয়ার কারনে কেউ তাদের কিছু বলতে পারে না। দুই বছর পর আবারোও আমার মা’সহ দুইভাইকে পিটিয়ে হত্যার চেষ্টা করে। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবী করছি।

অভিযুক্ত আলাউদ্দিনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, তাদের সঙ্গে বাড়ির সীমানা নিয়ে দ্বন্ধ রয়েছে। উভয়ের মধ্যে ঝগড়া হয়েছে।

সোনারগাঁ থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart