1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৫:১৭ অপরাহ্ন

সুস্থ হয়ে বাড়ি ফিরলেন সাংবাদিক আব্দুস সালাম

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ১৫২
সুস্থ হয়ে বাড়ি ফিরলেন সাংবাদিক আব্দুস সালাম

নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি এবং এটিএন বাংলা ও এটিএন নিউজের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি আব্দুস সালাম হাসপাতাল থেকে বাড়িতে ফিরেছেন। মঙ্গলবার (৫ জানুয়ারী) এ তথ্য নিশ্চিত করেছে জেলা সংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আমির হোসাইন স্মিথ।

তিনি বলেন, ‘আল্লাহর রহমতে সালাম ভাই এখন ভালো আছেন, তিনি বাসায় এসেছেন। লাঙ্গ ইনফেকশন কমে এসেছে। অক্সিজেনের মাত্রা স্বাভাবিক আছে। তার শরীরে মোট তিনটি ইনজেকশন পূশ করা হয়েছিল’।

এদিকে আব্দুস সালাম তার ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে বলেন, ‘মহান সৃষ্টি কর্তার অপার কৃপায় ৫দিন স্কয়ার হাসপাতালে চিকিৎসা শেষে বাড়ি ফিরলাম। যাদের দোয়া আর্শিবাদ আর প্রাথর্নায় ফিরে আসতে পেরেছি তাদের কাছে কৃতজ্ঞতা’।

উল্লেখ্য, গত ২৩ ডিসেম্বর আব্দুস সালাম অসুস্থবোধ করেন। ২৫ ডিসেম্বর থেকে  দূবর্লতার কারণে কোন কিছু খেতে এবং  নিজে উঠে বসতে, বা হাটতে পারছিলেন না। তার ডায়েবেটিসও বেড়ে যায়। এক পর্যায়ে অবস্থার অবনতি হলে ২৯ ডিসেম্বর সন্ধ্যায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আব্দুস সালামের রোগমুক্তি কামনা করে নারায়ণগঞ্জ প্রেসক্লাব, জেলা সাংবাদিক ইউনিয়নসহ বিভিন্ন সংগঠন দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart