1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:০৭ অপরাহ্ন

সুষ্ঠু ভোট হলে হুমায়ুন-কামাল পরিষদের জয় হবেই : এ্যাড. সাখাওয়াত

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ২০০
সুষ্ঠু ভোট হলে হুমায়ুন-কামাল পরিষদের জয় হবেই : সাখাওয়াত

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, আওয়ামী লীগ বড় বড় কথা বললেও তারা ভোটকে ভয় পায়। এখানে আইনজীবীদের ভোট হবে এবং আইনজীবীরা ভোট দিবে অথচ এখানে বহিরাগত যুবলীগ, ছাত্রলীগের লোক দিয়ে শোডাউন দেয়া হচ্ছে, আইনজীবীদের ভয় দেখানো হচ্ছে। এর ধিক্কার জানাই আমরা। আইনজীবীরা তাদের পচ্ছন্দের প্রার্থীদের ভোট দিবে। যদি সুষ্ঠু ভোট হয় তাহলে হুমায়ুন-কামাল পরিষদের জয় হবেই। আমরা আমাদের ভোটের অধিকার প্রয়োগ করে জয় ছিনিয়ে আনবো ইনশাআল্লাহ।

সোমবার (২৫ জানুয়ারি) দুপুরে আদালত পাড়ায় আসন্ন আইনজীবী সমিতির নির্বাচনকে সামনে রেখে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যফ্রন্ট মনোনীত হুমায়ুন-কামাল পরিষদের নির্বাচনী প্রচারণা শেষে তিনি এ কথা বলেন।

তিনি আইনজীবীদের উদ্দেশ্যে বলেন, হুমায়ুন-কামাল পরিষদের যে প্যানেল দেয়া হয়েছে প্রেসিডেন্ট থেকে শুরু করে সর্বশেষ সদস্য পর্যন্ত ভোট প্রত্যেকেটি পদে ভোট দিয়ে আমাদের প্যানেলকে বিজয়ী করবেন। আমাদের এই প্যানেলের মাধ্যমে আমরা আইনজীবী সমিতি তথা আইনজীবীদের যেই সেই দাবীগুলো আমরা সম্পন্ন করবো।

তিনি আরও বলেন, এবারের আইনজীবী সমিতি নির্বাচনে আমরা সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চাই। নির্বাচনকে সুষ্ঠু করার জন্যে নির্বাচন কমিশনকে কতগুলো পদক্ষেপ নিতে বলেছিলাম। সে পদক্ষেপ নির্বাচন কমিশন নেয় নাই আরো উল্টো বিপক্ষ প্যানেলে নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ করে যাচ্ছে সেদিকেও নির্বাচন কমিশন ব্যবস্থা নিচ্ছে না। আগামী ২৮ তারিখ নিরপেক্ষ নির্বাচন হবে এবং সেই নির্বাচনে আমরা শেষ পর্যন্ত থাকবো। এই নির্বাচনে সরকারী দল যাতে কোনো প্রভাব বিস্তার না করতে পারে সেজন্যে আমরা সকল আইনজীবীদের সহযোগিতা কামনা করছি।

এ সময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি ও সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. জাকির হোসেন, সাবেক সভাপতি অ্যাড. আব্দুল বারী ভুঁইয়া, সাবেক পিপি অ্যাড. নবী হোসেন, অ্যাড. আব্দুল হামিদ খান ভাসানী ভুঁইয়া, অ্যাড. সৈয়দ মশিউর রহমান শাহিন, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সিনিয়র সহ-সভাপতি অ্যাড. আজিজুল হক, সাধারণ সম্পাদক অ্যাড.আবুল কালাম আজাদ জাকির প্রমুখ।

প্রসঙ্গত: আগামী ২৮ জানুয়ারি জেলা আইনজীবী সমিতির নির্বাচন। নির্বাচনে ১৭ টি পদের জন্য আওয়ামীলীগ ও বিএনপি সমর্থিত দুটি প্যানেল  নির্বাচন করছেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart