1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৪৩ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে ১৮ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ৭

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ১৯৮
সিদ্ধিরগঞ্জে ১৮ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ৭

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ১৮ হাজার পিস ইয়াবাসহ ৭ মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব। অভিনব কায়দায় পুতুরের ভেতরে ইয়াবা ঢুকিয়ে এগুলো পাচার করছিল গ্রেপ্তারকৃরা। শুক্রবার (১৫ জানুয়ারি) ভোরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়৷

 

 

গ্রেপ্তারকৃতরা হলো: জানু মাল (৩৯), আশরাফুল (৫০), রাজু সরদার (২২), ইসলাম মাল (৩২), তাহিদ হাসন (২৬), শহিদুল ইসলাম (২৬) এবং শরৎ আলী। গ্রেপ্তারকৃতরা সকলে মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার বাসিন্দা বলে জানিয়েছে ব়্যাব।

 

 

ব়্যাব-১১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমান জানান, গ্রেপ্তারকৃতরা নারায়ণগঞ্জ ও আশেপাশের বিভিন্ন জায়গায় অস্থায়ীভাবে বাসা ভাড়া নেয়। ইয়াবা ব্যবসার সুবিধার্থে তারা একেক সময় একেক জায়গায় অবস্থান করে৷ খেলনা পুতুল ফেরি করে বিক্রয়ের ছলে তারা পুতুলের ভেতর ইয়াবা ভর্তি করে পরিবহন করতো। বাস এবং ট্রেনে ফেরি করে বাচ্চাদের বিভিন্ন খেলনা সামগ্রী বিক্রয়ের আড়ালে ইয়াবা পরিবহন করতো তারা৷ তাদের কাছে থেকে ১৮ হাজার ইয়াবা ছাড়াও নগদ অর্থ ও বিপুল পরিমাণ খেলনা পুতুল জব্দ করা হয়েছে৷ তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart