1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৯:১৪ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে সড়কে সুড়ঙ্গ করে ড্রেজারের পাইপ স্থাপন, ঘটছে দূর্ঘটনা

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ১২৬

শীতলক্ষ্যা নদী থেকে বালু সরবরাহের জন্য শিমরাইল-আদমজী-নারায়ণগঞ্জ সড়কের ভাঙ্গারপুল এলাকায় সড়কের নীচে সুড়ঙ্গকরে ড্রেজারের পাইপ স্থাপন করা হয়েছে।

এতে সড়কের উপর দিয়ে ভারী যানবাহন চলাচলের কারনে সুরঙ্গের স্থানে দেবে গেছে। ফলে প্রতিদিনই ওই স্থানে ঘটছে কোনো না কোনো দূর্ঘটনা। তবে কারা এ সৃড়ঙ্গকরেছে এ বিষয়ে কেউ কিছু বলতে পারেনি।

এদিকে সড়কে সুড়ঙ্গের বিষয়টি নিয়ে নারায়ণগঞ্জ সড়ক ও জনপথের সার্ভেয়ার মোঃ সোহাগ জানান, এর আগে ওইখানে ড্রেজার পাইপ স্থাপনের বিষয়ে আমি জানতে পেরে উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানিয়েছি। পরে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। কর্তৃপক্ষ কোন ব্যবস্থা নিয়েছিল কিনা, সে বিষয়ে আমার জানা নেই।

অপরদিকে নিত্যদিন দূর্ঘটনার পরও এ বিষয়ে নারায়ণগঞ্জ সড়ক ও জনপথ কর্তৃপক্ষ কোনো ব্যবস্থা নেয়ায় ক্ষোভ প্রকাশ করেছে এলাকাবাসী।
তারা আরো জানান, গত ১৫/২০ দিন পূর্বে দেবে যাওয়া স্থানে রাস্তার নিচ দিয়ে সৃড়ঙ্গকরে ড্রেজারের পাইপ স্থাপন করা হয়েছে।

জানা গেছে, মেঘনা থেকে চিনি বোঝাই করে নারায়ণগঞ্জের নিতাইগঞ্জে যাওয়ার পথে শিমরাইল আদমজী-নারায়ণগঞ্জ সড়কে একটি ট্রাকের পেছনের চাকা দেবে গেছে।

শনিবার (৩০ জানুয়ারি) দুপুর ১২টায় সিদ্ধিরগঞ্জের ভাঙ্গারপুল সংলগ্ন এলাকায় এলে ট্রাকটির পেছনের চাকা দেবে যায়।

ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, ১৮ টনের পণ্যবাহী ট্রাকটির পেছনের বা’পাশের জোড়া চাকা প্রায় অর্ধেক রাস্তায় দেবে গেছে। ট্রাকটিকে অন্য একটি ট্রাকের মাধ্যমে দড়ি দিয়ে বেঁধে টেনে তোলার চেষ্টা করে ব্যার্থ হয়ে পরে র‌্যাকারের সাহায্যে ট্রাকটিকে টেনে তোলা হয়।

রাস্তার এক পাশে ট্রাকটি আটকে যাওয়ায় অন্য পাশ দিয়ে যানবাহন চলাচল করে। এতে সড়কে কোন যানজটের সৃষ্টি হয়নি।

এ বিষয়ে জানতে চাইলে নাসিক ৭নং ওয়ার্ড কাউন্সিলর আলী হোসেন আলা বলেন, ওইখানে আগের একটি পুরোনো একটি ড্রেজারের লাইন ছিল। নতুন করে কারা সেখানে পাইপ স্থাপন করেছে, সেটা আমি জানিনা।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart