1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:৩৮ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণ, মামলা

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ৬৭
বন্দরে নারী শ্রমিককে আটকে রেখে ধর্ষণ

সিদ্ধিরগঞ্জে ৯ম শ্রেণীর এক ছাত্রী ধর্ষণের শিকার হযেছে। এ ঘটনায় ওই ছাত্রীর পিতা বাদি হয়ে সজিব (২০) নামে এক যুবকের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। শনিবার (২৩ জানুয়ারি) রাতে  মামলাটি দায়ের করা হয়।

 

অভিযুক্ত সজিব জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন চৌধুরীবাড়ি শান্তিনগর বৌ-বাজার এলাকার আব্দুর রহিমের বাড়ির ভাড়াটিয়া। এ ঘটনার পর থেকেই সে পলাতক রয়েছে।

মামলা সূত্রে জানা যায়, বিবাদী সজিব ও ভুক্তভুগী ছাত্রী উভয়েই পরিবারের সাথে একই বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। সেই সুবাদে সজিব ঐ স্কুল ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল।

এতে সে সাড়া দেয়নি। সুযোগ বুঝে গত ১৮ জানুয়ারি দুপুরে কথা আছে বলে মেয়েটিকে নিজ ঘরে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে সজিব। পরে মেয়েটি তার পরিবারকে বিষয়টি অবগত করে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ ফয়সাল আলম জানান, ভুক্তভুগীর বাবা বাদি হয়ে থানায় মামলা করেছে। আসামি পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart