1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৯:৫২ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে মেলা বন্ধ করলেন নাহিদা বারিক, এলাকাবাসীর সাধুবাদ

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ১৫০
সিদ্ধিরগঞ্জে মেলা বন্ধ করলেন নাহিদা বারিক, এলাকাবাসীর সাধুবাদ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সিদ্ধিরগঞ্জে ২নং ওয়ার্ডের মিজমিজি চৌধুরীপাড়া এলাকায় একটি মেলা বন্ধ করে দিয়েছেন উপজেলা প্রশাসন। যথাযথ কর্তৃপক্ষের কোন প্রকার অনুমোদন না নিয়ে করোনাকালীন পরিস্থিতিতে ‘শীত আনন্দ মেলা-২০২১’ নামে মেলাটির আয়োজন করা হয়।

 

নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার নাহিদা বারিক মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুর ১টার দিকে অনুমোদনহীন পরিচালিত ওই মেলাটি বন্ধ করে দিয়েছেন।

 

এদিকে মেলার বন্ধের ঘটনায় উপজেলা প্রশাসনকে সাধুবাদ জানিয়েছেন এলাকার সাধারণ মানুষ। তারা বলেন, করোনার সেকেন্ড ওয়েব চলছে, শিক্ষা-প্রতিষ্ঠান বন্ধ রাখা হয়েছে শিশুদের নিরাপদে বাসায় রাখার জন্য। সেখানে মেলা চললে কোনভাবেই কমলমতি শিশুদের বাসায় আটকে রাখা মুশকিল হতো। তারা মেলায় আসতো। এবং অনেক মানুষের সমাগমে সংক্রামিত হওয়ার সম্ভাবনা থাকতো। তাই সদর উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানাচ্ছি সঠিক সিদ্ধান্তে মেলার আয়োজন বন্ধ করে দেয়ার জন্য। তাছাড়া এই মেলায় অবৈধভাবে লাভবান হওয়ার জন্য একটি চক্র সক্রীয় ছিল। তারা মেলার ছোট ছোট দোকানের আড়ালে নানা অপকর্মের আয়োজন করার পরিকল্পনা নিচ্ছিল মেলায়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart