1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৬:৪৪ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে মুদি ব্যবসায়ির রহস্যজনক মৃত্যু

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ১৮৫
সিদ্ধিরগঞ্জে মুদি ব্যবসায়ির রহস্যজনক মৃত্যু

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এক মুদি ব্যবসায়ির রহস্যজনক মৃত্যু হয়েছে। লাশের পকেট থেকে পুলিশ একটি চিরকুট উদ্ধার করেছে। নিহতের নাম মো: সেলিম (৪০)। সোমবার (৪ জানুয়ারি) সকালে থানার আদমজী কদমতলী মধ্যপাড়াস্থ গ্যাস লাইন এলাকায় তার দোকানের ভেতর থেকে পুলিশ লাশ উদ্ধার করে। নিহত সেলিম মুন্সিগঞ্জের শ্রীনগর থানার বিক্রমপুর এলাকার আলী আকবর শেখের ছেলে। পরে ময়নাতদন্ত শেষে সন্ধ্যায় আদমজী কবরস্থানে নিহত সেলিমের লাশ দাফন করা হয়।

 

নিহত সেলিমের মামা জাহাঙ্গীর আলম খান জানান, সেলিম গত ১৩ বছর ধরে গ্যাসলাইন এলাকায় মুদি দোকানে ব্যবসা করে আসছিল। সে অবিবাহিত ছিল। সারাদিন দোকানদারী করে ভেতরেই ঘুমাতো। সোমবার সকালে আমার ছোট ভাগ্নে শাকিল দোকান খুলতে গিয়ে ভেতরে তাকিয়ে দেখে সেলিমের লাশ ঝুলে আছে। কিন্তু পা ফ্লোরে (মাটি) লেগে আছে। পরে পুলিশে খবর দেয়া হয়।

 

খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার এস আই ফয়সাল লাশ উদ্ধার করেন। এসআই ফয়সাল আমাদের জানিয়েছেন নিহত সেলিমের সাথে একটি চিরকুট পেয়েছেন। সেখানে সে তার মৃত্যুর কারণ লিখে গেছে। চিরকুটটি আমাদের দেখানো হয়নি।

 

জাহাঙ্গীর আরো জানান, গলায় ফাঁস দেয়া থাকলে সেলিমের পা মাটিতে লেগেছিল। এটাকে কোন অবস্থাতেই আত্মহত্যা বলা যায় না। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি এই ঘটনায় হত্যা মামলা দায়ের করবো।

 

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার এস আই ফয়সাল জানান, প্রাথমিকভাবে মনে হত্যা আত্মহত্যা। কারণ সে তার মৃত্যুর বিষয়ে একটি চিরকুট লিখে গেছে। যা উদ্ধার করা হয়েছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart