1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৬ মার্চ ২০২১, ১০:৪৭ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে দুই পরিবহন চাঁদাবাজ র‌্যাবের জালে

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ১৩০
সিদ্ধিরগঞ্জে দুই পরিবহন চাঁদাবাজ র‌্যাবের জালে

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে হাতে নাতে দুই পরিবহন চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রোববার (২৪ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে শিমরাইল (চিটাগাংরোড) নয়াআটি এলাকায় লেগুনা স্ট্যান্ড থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- তানভীর আহমেদ ওরফে রুবেল মৃধা (৩১) ও মিজানুর রহমান তালুকদার (২৫)। এ সময় তাদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ২ হাজার৪৫০ টাকা ও চাঁদা আদায়ের ১টি খাতা জব্দ করা হয়।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো: জসিম উদ্দীন চৌধুরী এ তথ্য জানিয়েছেন।

তিনি আরও জানান, উপস্থিত স্বাক্ষী ও লেগুনা চালকদের জিজ্ঞাসাবাদ এবং প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, পলাতক আসামী রাশেদের প্রত্যক্ষ মদদে জুয়েল ও রতনের সহযোগিতায় একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাং রোডস্থ শিমরাইল নয়ামাটি এলাকায় লেগুনা স্ট্যান্ডে চলাচলরত লেগুনা চালক ও হেলপারদেরদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক লেগুনা প্রতি দৈনিক ১৫০ থেকে ২০০ টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে। কয়েকজন ভুক্তভোগী চালক ও হেলপারের অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১১ কর্তৃক ঘটনার অনুসন্ধান করে সত্যতা পেয়ে চিটাগাং রোডের শিমরাইল নয়ামাটি এলাকায় অভিযান পরিচালনা করে লেগুনা স্ট্যান্ডে লেগুনা থামিয়ে চাঁদা আদায়কালে চাঁদাবাজির নগদ ২ হাজার ৪৫০টাকা উদ্ধারসহ উক্ত চাঁদাবাজ চক্রের সক্রিয় ২ সদস্যকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীরা দীর্ঘদিন ধরে পলাতক আসামী রাশেদ, রতন ও জুয়েলের প্রত্যক্ষ মদদে ও পরষ্পর যোগসাজসে অবৈধভাবে লেগুনা স্ট্যান্ডে চলাচলরত লেগুনা চালকদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বকভাবে চাঁদা আদায় করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। তাদের অত্যাচারে লেগুনা চালকরা অতিষ্ঠ। ইতপূর্বে চাঁদাবাজি করার অপরাধে পলাতক আসামী রাশেদ, রতন ও জুয়েলদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একাধিক মামলা চলমান রয়েছে বলে র‌্যাবের এই কর্মকর্তা জানান। গ্রেপ্তারকৃত ২ জনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart