1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৬:৩০ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে দুই কাউন্সিলরকে নাগরিক সংবর্ধনা

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
  • ৯৮

সিদ্ধিরগঞ্জে পাইনাদী মিতালী যুব সংঘ এর পক্ষ থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের দুই কাউন্সিলরকে অগ্রযাত্রার চার বছর পূর্তি উপলক্ষে নাগরিক সংর্বধনা প্রদান করা হয়েছে।

তারা হলেন ১নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মো. ওমর ফারুক ও নারী কাউন্সিলর মাকসুদা মোজাফ্ফর। গত মঙ্গলবার (৫ জানুয়ারি) রাতে সিদ্ধিরগঞ্জের নাসিক ১নং ওয়ার্ড সিআইখোলা এলাকায় এ সংর্বধনা দেয়া হয়।

এ সময় বিগত চার বছরে তাদের এলাকায় সারর্বিক উন্নয়ন কাজের অগ্রযাত্রা তুলে ধরে কাউন্সিলর ফারুক বলেন- আমি আপনার এলাকার সন্তান আপনাদের মূল্যবান ভোটে দিয়ে আমাকে কাউন্সিলর নির্বাচিত করেছেন।

আমি আপনাদের এলাকার সন্তান হিসেবে আপনাদের মাঝে বেঁচে থাকতে চাই। এলাকার বাকি উন্ননয়নের কাজ যেন করে যেতে পারি দোয়া করবেন।

তিনি আরো বলেন যারা মাদক ব্যবসা করেন ভালো হয়ে যান, ভালো কোন ব্যাবসা করেন, রিক্সা চালান, দোকানধারী করেন, কাচা বাজারের ব্যাবসা করেন, যতো সহযোগীতা লাগে আমি করবো, তার পরেও বলি আপনার পরিবার মা-বাবা, সন্তানদের দিকে তাকিয়ে এই মাদক ব্যাবসা ছেড়েদিন। আর যদি ভালো হতে না পারেন, তা হলে এলাকা যেড়ে চলে যান।

বিশিষ্ট সমাজ সেবক হাজী মোঃজহির উদ্দিনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্বা জমেলা খাতুন, সাংবাদিক এম এ শাহিন, বিশিষ্ট সমাজ সেবক আব্দুল মান্নান সরকার, আব্দুল মোতালিব, আঃ আজিজ, আমিনুল হক, রফিকুল ইসলাম, হন্নান, ছিদ্দিক মুন্সি, খোরশেদ আলম, আলী হোসেন, মোঃ আনিসুর রহমান, মোঃ জাকির হোসেন, আমির হোসেন, সেলিম, মোঃ রমজান, ছাত্রলীগ নেতা নাজির উদ্দিন এবং পাইনাদী মিতালী যুব সংঘ এর সকল সদস্য বৃন্দ‘সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

অনুষ্ঠানে আগত নাগরিকরা উভয় কাউন্সিলরের বিগত চার বছরের উন্নয়ন কাজে সন্তুষ্টি প্রকাশ করে ভূয়সি প্রসংশা করেন। কাউন্সিলর ওমর ফারুকের বিগত চার বছরের অল্প সময়ের মধ্যে ওর্য়াডের রাস্তা-ঘাট, ড্রেন ব্যবস্থা ও মাদক র্নিমূলে মাদক ব্যবসায়ীদের প্রতিরোধে সাহসি ভূমিকা প্রসংশনীয় বলে কৃতজ্ঞতা প্রকাশ করে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

তারই সাফল্য কামনা করে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মুফতী জালালুদ্দীন কাসেমী খতীব বায়তুল মামুর জামে মসজিদ সিআই খোলা।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart