1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৮ মে ২০২১, ০৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
বন্দরে পচা গরুর মাংস বিক্রির অপরাধে ২০ হাজার টাকা জরিমানা মদনপুর ইউনিয়ন যুবদলের উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া বক্তাবলী ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক বাবুল মিয়ার  ইফতার মাহফিল সিদ্ধিরগঞ্জে সাংবাদিক শাওনের জন্মদিন পালন রোটারী ক্লাব অব আবাবিল না’গঞ্জ ও দশ টাকায় মানব সেবার ঈদ সামগ্রী বিতরণ কাশিপুরে যুবলীগ নেতার উদ্যোগে গরুর গোস্তসহ ঈদ সামগ্রী বিতরণ ফরাজীকান্দা উত্তরপাড়া তরুন সমাজের উদ্যোগে ইফতার মাহফিল  স্বপ্নচূড়া সমাজ কল্যাণ যুব সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ প্রকাশ সমাজ কল্যান সংস্থ্যার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নাসিকের ২৫নং ওয়ার্ডে পানির জন্য হাহাকার

সিদ্ধিরগঞ্জে কয়েল কারখানায় অভিযান, লাখ টাকা জরিমানা

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ১৯৫
সিদ্ধিরগঞ্জে কয়েল কারখানায় অভিযান, লাখ টাকা জরিমানা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি কয়েল উৎপাদনকারী প্রতিষ্ঠানে অভিযান চালিয়েছে ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর নারায়ণগঞ্জ। এসময় অবৈধ পন্থায় কয়েল উৎপাদন ও বিএসটিআইয়ের অনুমোদন ছাড়া বিএসটিআইয়ের লগো ব্যবহার করার অপরাধে ১ লাখ টাকা জরিমানা করা হয় প্রতিষ্ঠানটিকে। সোমবার (২৫ জানুয়ারি) দুপুরে সিদ্ধিরগঞ্জের ধনুহাজী রোডস্থ শশী এন্ড ঐশী ইন্টারপ্রাইজ নামে ওই কয়েল কারখানাকে এ অর্থদণ্ড করা হয়। কারখানাটির মালিক জনৈক বজলুল হক।

অভিযানের ভিডিও লিঙ্ক :  https://fb.watch/3evepB2pwA/

অভিযানের নেতৃত্ব দিয়েছেন, ভোক্তা অধিকার অধিদপ্তর নারায়ণগঞ্জ জেলার সহকারী পরিচালক মো: সেলিমুজ্জামান। এসময় উপস্থিত ছিলেন বাজার মনিটরিং কার্মকর্তা ও জেলা পুলিশের একটি টিম।

সিদ্ধিরগঞ্জে কয়েল কারখানায় অভিযান, লাখ টাকা জরিমানা

তিনি জানান, বাণিজ্য মন্ত্রনালয়ের সার্বিক তত্বাবধানে ও জাতীয় ভোক্ত অধিকার সংরক্ষন অধিদপ্তরের মহাপরিচালক মহোদয় কর্তৃক অর্পিত ক্ষমতাবলে নারায়ণগঞ্জ সদর উপজেলার বিভিন্ন বাজারে তদারকি কার্যক্রম পরিচালনা করি। এরই ধারাবিকতায় খোঁজ নিয়ে জানা যায় সিদ্ধিরগঞ্জের ধনুহাজী রোড এলাকায় শশী এন্ড ঐশী ইন্টারপ্রাইজ নামে একটি কয়েল কারখানা অবৈধ প্রক্রিয়ায় কয়েল উৎপাদন করে বাজারজাত করছে। এবং অভিযান পরিচালনার সময় এ সত্যতা পাওয়া যায়। ফলে ১০টি ব্রান্ডের কয়েল অবৈধ প্রক্রিয়ায় উৎপাদন বা প্রক্রিয়াকরণ করা এবং বিএসটিআইয়ের অনুমোদন ছাড়া বিএসটিআইয়ের লগো ব্যবহার ভোক্ত অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৪৩ ও ৪৪ ধারা মোতাবেক শশী এন্ড ঐশী ইন্টারপ্রাইজ নামে ওই কয়েল কারখানাকে ১ লাখ টাকা জরিমানা করা হয়।

তিনি আরও জানান, ভোক্তা অধিকার সংরক্ষনে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart