1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৮:২১ পূর্বাহ্ন

সাংবাদিক ও আইনজীবীদের উপর হামলায় জেলা বিএনপির নিন্দা

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ১৪১

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনের দিন সাংবাদিক এবং বিএনপিপন্থী আইনজীবী সহ সাধারণ আইনজীবীদের উপর হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় জেলা বিএনপির পক্ষে তীব্র নিন্দা জানিয়েছেন জেলা কমিটির আহবায়ক এডভোকেট তৈমুর আলম খন্দকার ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ।

শনিবার (৩০শে জানুয়ারী) গণমাধ্যমে পাঠানো এক প্রতিবাদ বার্তায় জেলা বিএনপির শীর্ষ নেতৃদ্বয় এই নিন্দা জানান।

প্রতিবাদ বার্তায় উল্লেখ করা হয়, মধ্যরাতের ভোট কারসাজিতে ক্ষমতায় অধিষ্ঠিত হওয়া এই সরকার জনগনের রায়কে ভয় পায়, তারা জানে সঠিক নির্বাচন হলে ভোটারদের রায় তাদের পক্ষে যাবে না।

তাই তারা প্রত্যেকটি নির্বাচনে সহিংসতার রাজত্ব তৈরি করে, নির্বাচনের ফলাফল তাদের পক্ষে নেওয়ার জন্য সর্বপ্রকার অসাধু পন্থা অবলম্বন করে।

গত ২৮ই জানুয়ারী নারায়নগঞ্জে আইনজীবী পরিষদের নির্বাচনেও এর ব্যতিক্রম ঘটে নাই। নির্বাচন চলাকালীন সময়ে ভোটারদের স্বতঃস্ফূর্ত ভোট প্রদানে তারা ভীত হয়ে যায়।

ভোটারদের মনে ভয় সৃষ্টি করার জন্য বহিরাগত সন্ত্রাসীদের সহকারে ব্যাপক মহরা চালায়, দিনব্যাপী উস্কানিমূলক শ্লোগান দেয় এবং একপর্যায়ে বিএনপিপন্থী আইনজীবীসহ সাধারণ আইনজীবী ও সাংবাদিকদের উপর ন্যাক্কারজনক হামলা চালায়। এতে সাংবাদিক ও আইনজীবী সহ ২০জন আহত হয়।

আমরা নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র পক্ষ থেকে এই সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart