1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
বন্দরে পচা গরুর মাংস বিক্রির অপরাধে ২০ হাজার টাকা জরিমানা মদনপুর ইউনিয়ন যুবদলের উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া বক্তাবলী ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক বাবুল মিয়ার  ইফতার মাহফিল সিদ্ধিরগঞ্জে সাংবাদিক শাওনের জন্মদিন পালন রোটারী ক্লাব অব আবাবিল না’গঞ্জ ও দশ টাকায় মানব সেবার ঈদ সামগ্রী বিতরণ কাশিপুরে যুবলীগ নেতার উদ্যোগে গরুর গোস্তসহ ঈদ সামগ্রী বিতরণ ফরাজীকান্দা উত্তরপাড়া তরুন সমাজের উদ্যোগে ইফতার মাহফিল  স্বপ্নচূড়া সমাজ কল্যাণ যুব সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ প্রকাশ সমাজ কল্যান সংস্থ্যার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নাসিকের ২৫নং ওয়ার্ডে পানির জন্য হাহাকার

সস্তাপুর রাস্তাটির বেহাল দশা, দেখার কেউ নেই

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
  • ২৩০

ফতুল্লা ইউনিয়ন পরিষদ অন্তর্গত সস্তাপুর মসজিদ রোড এলাকার রাস্তাটির বেহাল দশায় এলাকাবাসীর ভোগান্তির মেষ নেই। প্রায় সময়েই এ রাস্তায় ঘটছে র্ঘটনা।

 

তারপরও রাস্তাটি মেরামতের বিষয়ে কর্তৃপক্ষের কোন টনক নড়ছে না। এদিকে আশে পাশের সব রাস্তা মেরামত করা হলে ও এই রাস্তাটি মেরামতের বিষয়ে কারো মাথা ব্যথা নেই।

তবে নির্বাচন এলে জনপ্রতিনিধিরা রাস্তাটি পাকা করার প্রতিশ্রুতি দিলে ও নির্বাচন শেষে তা আর বাস্তবায়ন করা হয় না।

এলাকাবাসীর অভিযোগ ,এমপি থেকে শুরু করে চেয়ারম্যান মেম্বারের শরনাপন্ন হয়েও রাস্তাটি মেরামত করা হচ্ছে না। এর আগে চেয়ারম্যান রাস্তাটি মেরামত করার কথা বললেও কাজে কর্মে এর ফল পাওয়া যায়নি। এই রাস্তাটি মেরামত করা না হলে বৃষ্টি মৌসুম এলে ময়লা যুক্ত পানি দিয়ে চলাচল করতে হয়।

 

এলাকার স্থানীয় বাড়ি ওয়ালা রফিক আহম্মেদ জানান, কয়েক দফায় রাস্তাটি মেরামতের বিষয়ে চেয়ারম্যান মহোদয়কে অবগত করলেও রাস্তাটি মেরামতের বিষয়ে কোন সাড়া পাওয়া যায়নি।

 

এলাকার প্রবীন ব্যক্তি মোস্তাক মিয়া বলেন, রাস্তাটি শীত কালীন সময়ে পানি জমে থাকে আর বৃষ্টির সময় এলে কোমর পানি দিয়ে গন্তব্যে যেতে হয় তারপরও রাস্তাটি মেরামতের কেন উদ্যোগ নেওয়া হচ্ছে না।

 

এমতাবস্থায় রাস্তাটি মেরামতের বিষয়ে সাংসদ শামীম ওসমানের হস্তক্ষেপ কামনা করছেন এলাকাবাসী।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart