1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৮:৩৮ পূর্বাহ্ন

শুধু ওয়াজ শুনলেই ফায়দা হবে না : কাজিম উদ্দিন

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ১০৮
শুধু ওয়াজ শুনলেই ফায়দা হবে না : কাজিম উদ্দিন

বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধাণ বলেছেন, ওয়াজ মাহফিলে এসে শুধু ওয়াজ শুনলেই ফায়দা হবে না। এর জন্য আপনাকে আমল করতে হবে। প্রিয়নবী হযরত মোহাম্মদ সাঃ এর আদর্শকে ধারণ করতে হবে।

 

প্রতিটি মুসলমান ভাই-বোন যেন পবিত্র ধর্ম ইসলামের হুকুম আহকাম মেনে চলে। নিয়মিত নামাজ আদায় করে। মনে রাখবেন দুনিয়ায় যা পেয়েছেন বা পাচ্ছেন তা ক্ষনস্থায়ী। আমাদের চিরস্থায়ী জীবনের পুঁজি অর্জন করতে হবে। আর এই শান্তির ধর্ম ইসলামে পরকালে মুক্তির সব ব্যবস্থাই রয়েছ।

শনিবার (৯জানুয়ারি) রাতে বন্দর থানাধীন ঘারমোড়া এলাকায় স্থানীয় যুবসমাজের উদ্যোগে আয়োজিত এক দোয়া ও মিলাদ মাহফিলের প্রধাণ অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, মা-বাবা হচ্ছে ফেরেস্তার মত। যারা বাবা মাকে কষ্ট দেয় তারা ইহকাল আর পরকাল কোন কালেই শান্তি পায় না। তারা প্রিয় নবিজীর দলভুক্ত নয়। মনে রাখবেন মায়ের পায়ের নিচে সন্তানের বেহেস্ত।
মাহফিলে প্রধাণ বক্তার আলোচনা করেন, হযরত মাওলানা রুহুল আমিন সাব্বির।

এসময় কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম,বন্দর থানা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হক শাহিন, চরঘারমোড়া এলাকার বিশিষ্ট সমাজ সেবক তথা নারায়ণগঞ্জ জেলা যুবসংহতি নেতা লিয়াকত আলী, কলাগাছিয়া ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা হারিছ উদ্দিন, সাদেক, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগেল নেতা মোঃশাহজালাল ও ওয়াজ কমিটির সকল সদস্যবৃন্দ।

 

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart