1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১১:০৪ পূর্বাহ্ন

শীতলক্ষ্যার পূর্ব তীর প্রশস্তকরণ, ওয়াকওয়ে নির্মাণ ও বনায়ন প্রকল্পের উদ্বোধন

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ৮২

শীতলক্ষ্যা নদীর পূর্ব তীরে বন্দর ১নং খেয়াঘাট সংলগ্ন এলাকায় নদী প্রশস্তকরণসহ অবৈধ দখল থেকে অবমুক্ত জায়গায় ওয়াকওয়ে নির্মাণ ও বনায়ন প্রকল্পের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২৩ জানুয়ারি) সকালে বন্দর খেয়াঘাটে এ প্রকল্প গুলো উদ্বোধন করেন বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমোডর গোলাম কাদের। পরে নদীর তীরে প্রায় আড়াই কিলোমিটার দৈর্ঘ্যরে নির্মাণাধীন ওয়াকওয়েতে বিভিন্ন প্রজাতির তিন শতাধিক গাছ রোপন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিএ’র নারায়ণগঞ্জ নদী-বন্দরের যুগ্ন-পরিচালক শেখ মাসুদ কামাল এবং উপ-পরিচালক মোবারক হোসেনসহ অন্যান্য কর্মকর্তারা।

প্রকল্পের উদ্বোধন শেষে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমোডর গোলাম কাদের অবৈধ দখল থেকে অবমুক্ত করা নদীর বিভিন্ন স্থান ঘুরে দেখেন এবং সীমানা নির্ধারণের পিলার বসানোর কাজের খোঁজ খবর নেন।

বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান জানান, সারা দেশের নদীগুলোকে পরিপূর্ণভাবে অবৈধ দখলমুক্ত করতে সরকার বদ্ধ পরিকর এবং সর্বোচ্চ কঠোর অবস্থানে রয়েছে। এ ব্যাপারে কাউকে কোনোভাবে ছাড় দেয়া হবে না।

ইতিমধ্যে রাজধানী ঢাকার আশপাশের নদীগুলোর তীরে নতুন করে সীমানা পিলারের কাজ সত্তুর শতাংশ সম্পন্ন হয়েছে। ঢাকা, নারায়ণগঞ্জসহ আশপাশের নদীগুলোর সীমানা পিলার বসনোর কাজ সমাপ্তির লক্ষ্যমাত্রা আশা করেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart