1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:২৩ অপরাহ্ন

শান্তির চরে ২০ লাখ লোকের কর্মসংস্থান হবে : সেলিম ওসমান

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১
  • ৭৩

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেছেন, সবচেয়ে কম পাপ হইছে আলীরটেকে তাই করোনা এখানে আসে নাই।

এটা সম্ভব হয়েছে চেয়ারম্যান ও মেম্বারদের সুক্ষদৃষ্টির কারনে। প্রতিটি মেম্বার ১০ জন মুরুব্বি আমার কাছে পাঠাবেন তারা যদি বলে ভাল বা পরিবর্তন দরকার তাই হবে।

আমি নাম বলবোনা ২ জন চেয়ারম্যান প্রার্থীকে আমি দাওয়াত পাঠিয়ে ছিলাম তারা কেউ আসেনি। টাকা থাকলেই চেয়ারম্যান নির্বাচন করা যায়না। বন্দরে শান্তির চরে যে শিল্প এলাকা গড়ে উঠছে তার কাজ শেষ হলে বিশ লাখ লোকের কর্মসংস্থান হবে।

শুক্রবার (২৯ জানুয়ারী) বিকালে কুড়েরপাড় আর্দশ উচ্চ বিদ্যালয়ে আলীরটেক ইউনিয়ন পরিষদের উন্নয়ন বিষয়ক মতবিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আলীরটেক ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মতিউর রহমান মতির সভাপতিত্ব ও ডাঃ আব্দুল আজিজ ও আলী আকবর মাষ্টারের সঞ্চালনায় মতবিনিময় ও আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাসুম, গোগনগর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুর হোসেন সওদাগর, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ দেলোয়ার প্রধান, মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম, বন্দর ইউপি চেয়ারম্যান এহসানউদ্দিন,বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব মোঃ জসিমউদ্দিন, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আলী নুর মোল্লা প্রমুখ।

পরে দেশ ও জাতীর মঙ্গল কামনা করে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করা হয়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart