1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০১:০১ অপরাহ্ন

রেলওয়ের জমিতে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ২৯

শহরের কালিরবাজার ও কেন্দ্রীয় রেলওয়ে সংলগ্ন এলাকায় রেলওয়ের জায়গায় স্থাপিত অবৈধ স্থাপনায় উচ্ছেদ অভিযান চালিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ।

সোমবার (১১ জানুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত এ অভিযান পরিচালিত করা হয়। এসময় বিভিন্ন দোকান, খাবারের হোটেল, অস্থায়ী বাসস্থানসহ অর্ধশতাধিক স্থাপনা উচ্ছেদ করা হয়।

এসময় শহরের ঐতিহ্যবাহী মাউরা হোটেলকে উচ্চ আদালতের নির্দেশনা থাকায় স্থাপনা সরিয়ে দেওয়ার জন্য ৩ মাসের সময় দেওয়া হয় ।

বাংলাদেশ রেলওয়ের বিভাগীর ভূ-সম্পত্তি কর্মকর্তা ও ডেপুটি কমিশনার নজরুল ইসলামের নেতৃত্বে জেলা প্রশাসনের একজন নির্বাহী ম্যাজিস্টেট, পুলিশ, বিপুল সংখ্যক রেলওয়ে পুলিশ, ও রেলওয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এছাড়াও বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব জামিলের নেতৃত্বে বিআইডব্লিউটিএ’র নারায়ণগঞ্জ নদীবন্দরের যুগ্ম আপরিচালক শেখ মাসুদ কামাল  ও উপ পরিচালক মোবারক হোসেন অভিযানে সহযোগিতা করেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart