1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৫:১৫ অপরাহ্ন

রূপগ‌ঞ্জে অসহায় দুঃস্থ প‌রিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ১০৪
রূপগ‌ঞ্জে অসহায় দুঃস্থ প‌রিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ

নারায়ণগ‌ঞ্জের রূপগ‌ঞ্জে অসহায় দুঃস্থ প‌রিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শীতের প্রকোপ থেকে অসহায় মানুষকে বাঁচাতে র‌বিবার (৩ জানুয়ারী) বিকা‌লে উপ‌জেলার ইছাপুরা এলাকায় রূপগঞ্জ ইউ‌নিয়ন আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আনছার আলীর উদ্যোগ এই শীতবস্ত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজী গ্রু‌পের উপব্যবস্থাপনা প‌রিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা।

প্রধান অতিথির বক্ত‌ব্যে তিনি ব‌লে‌ন, “শীতার্তসহ সমাজের অসহায় ও দুঃস্থ মানুষের পাশে বৃত্তবান‌দের এগিয়ে আসা উচিৎ। বর্তমান সরকার দুঃস্থ্য ও দ‌রিদ্র মানু‌ষের কল্যা‌নে কাজ কর‌ছে। সরকা‌রের পাশাপা‌শি সমা‌জের বৃত্তবানরা য‌দি দুঃস্থ্য অসহায়, প্র‌তিব‌ন্ধী, নারী ও দ‌রিদ্র মানু‌ষের কল্যা‌নে কাজ ক‌রে তাহ‌লে তা‌দের কষ্ট কিছুটা হ‌লেও লাগব হ‌বে।”

অনুষ্ঠা‌নে সভাপতিত্ব করেন, রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আনছার আলী।

সভাপ‌তির বক্ত‌ব্যে তিনি ব‌লেন, “প্রতি বছরই এ সময়ে গরীব, অসহায় মানুষ শীতের তীব্রতায় খুব কষ্ট করেন। যাদের কাছে শীত মোকাবেলা করার মত তেমন কোনো বস্ত্র থাকে না, যার ফলে বিভিন্ন অসুখ-বিসুখেও তাদের ভুগতে হয়। এ ধরণের পরিস্থিতিতে সমাজ ও দেশের প্রতিটি সচেতন নাগরিকের দায়িত্ব অনেক বেড়ে যায়। আর সেই দায়িত্ব থেকে ৫ শতা‌ধিক অসহায় দুঃস্থ্য প‌রিবা‌রের পা‌শে দা‌ড়ি‌য়ে‌ছি। এ ধর‌নের উদ্যোগ অব্যাহত থাক‌বে।”

এ সময় উপ‌স্থিত ছি‌লেন, রূপগঞ্জ উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুঁইয়া, উপ‌জেলা যুবলী‌গের সভাপ‌তি কামরুল হাসান তু‌হিন, উপ‌জেলা আওয়ামীলী‌গের সা‌বেক দপ্তর সম্পাদক আব্দুল আজিজ, রূপগঞ্জ ইউ‌নিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাহ মোহাম্মদ জিলানী, রূপগঞ্জ ইউ‌নিয়ন যুবলী‌গের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মোহন মিয়া, রূপগঞ্জ ইউ‌নিয়ন যুবলী‌গের সহসভাপ‌তি আব্দুল ম‌তিন ভুঁইয়া, রূপগঞ্জ ইউ‌নিয়ন যুবলী‌গের সাংগঠনিক সম্পাদক আল আমিন লিটন, আওয়ামীলীগ নেতা নবী হো‌সেন ও মুরাদ হাসানসহ স্থানীয় গন্যমান্য ব্য‌ক্তিরা উপ‌স্থিত ছিলেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart