1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৫:২৩ পূর্বাহ্ন

রূপগঞ্জে সৎ মাকে হত্যা, ঘাতক ছেলের আত্মসমর্পণ

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ৬০
রূপগঞ্জে সৎ মাকে হত্যা, ঘাতক ছেলের আত্মসমর্পণ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সৎ মাকে হত্যার ঘটনায় পুলিশের কাছে আত্মসমর্পণ করেছে ঘাতক ছেলে আমির হোসেন (২২)।

 

 

মঙ্গলবার (১২ জানুয়ারি) রাতে উপজেলার ভুলতা ইউনিয়নের লাভরাপাড়া এলাকায় পারিবারিক কলহের জের ধরে সেলিনা আক্তার (৪০) নামে মানসিক প্রতিবন্ধি নারীকে ছুরিকাঘাত করে হত্যা করে ছেলে।

 

 

নিহত সেলিনা আক্তার (৪০) আড়াইহাজার উপজেলার লষ্করদি এলাকার তাহের আলীর মেয়ে।

 

 

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান , সৎ মাকে ছুরিকাঘাত করে হত্যা ঘটনায় পুলিশের কাছে আত্মসমর্পণ করেছে ছেলে আমির হোসেন। সে হত্যাকান্ডের কথা স্বীকার করেছে পুলিশের কাছে। ঘটনার পরপর সে পলাতক ছিলো। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

 

 

মামলা ও নিহতের পরিবারের বরাত দিয়ে (ওসি) জানান, প্রথম স্ত্রী মারা যাওয়ার পর গত তিন বছর আগে উপজেলার লাভরাপাড়া এলাকার নুরু মিয়ার সঙ্গে সেলিনা আক্তারের বিয়ে হয়। বিয়ের পরে জানেন সেলিনা আক্তার মানসিক প্রতিবন্ধি। নুরু মিয়ার আগের সংসারের ছোট ছেলে আমির হোসেনের স্ত্রী বিথী আক্তারের সঙ্গে সৎ মা সেলিনা আক্তারের প্রায় সময় বাকবিতন্ডা চলে। ১১ জানুয়ারি স্ত্রী বিথী আক্তার তার সৎ শাশুড়ির সঙ্গে চুলায় রান্না করা ও বিছানা প্রশ্রাব করার বিষয় নিয়ে বাকবিতন্ডা হয়। মঙ্গলবার রাতে বাবা নুরু অনুপস্থিতিতে সৎ মা সেলিনা আক্তারের সঙ্গে ছেলে আমির হোসেনের কথাকাটাকাটি হয়। কথাকাটাকাটির একপর্যায়ে সেলিনা আক্তার ধারালো ছুড়ি নিয়ে ছেলের দিকে তেড়ে যান। এসময় আমির হোসেন সৎ মা’র হাত থেকে ছুড়ি কেড়ে নিয়ে তাকে আঘাত করে হত্যা করে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart