1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৫:১৩ অপরাহ্ন

রূপগঞ্জে দুই প্রার্থীর সমর্থকের মধ্যে সংঘর্ষ,প্রার্থীসহ আটক ৬

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ১৫১
রূপগঞ্জে দুই প্রার্থীর সমর্থকের মধ্যে সংঘর্ষ, গাড়িতে আগুন

নারায়ণগঞ্জের রূপগঞ্জের তারাব পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। সংর্ঘষে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ইটপাটকেল নিক্ষেপ, গাড়ি ভাঙচুর ও আগুন জ্বালিয়ে দেয়ার ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন ৮ জন। আহতরা স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

মঙ্গলবার (১২ জানুয়ারি) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত ৭ নং ওয়ার্ডের নোয়াপাড়া এলাকায় বিভিন্ন ভাবে এ সংঘর্ষ চলে।রাতে পুলিশ কাউন্সিলর প্রার্থী আনোয়ার হোসেন ও রুহুল আমিনসহ ৬ জনকে আটক করেছে।

আরও পড়ুন :রূপগঞ্জে ফুলকলি সুইটসকে ৫ লাখ টাকা জরিমানা

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহমুদুল হাসান জানান, পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আনোয়ার হোসেন ও রুহুল আমিনের সমর্থকের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। উভয় পক্ষের লোকজন ইটপাটকেল নিক্ষেপ করেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছে। এ ঘটনায় নির্বাচন কর্মকর্তারা পরবর্তী ব্যবস্থা নেবেন।

 

জেলা নির্বাচন কর্মকর্তা ও তারাব পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মতিয়ুর রহমান জানান, ঘটনাস্থলে অতিরিক্ত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। যারা এ অপ্রতিকর ঘটনার সাথে জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart