1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০১:৪৩ অপরাহ্ন

রূপগঞ্জে কাভার্ড ভ্যানের চাপায় স্বেচ্ছাসেবকলীগের ২ নেতা নিহত

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ১৩৬
রূপগঞ্জে কাভার্ড ভ্যানের চাপায় স্বেচ্ছাসেবকলীগের ২ নেতা নিহত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাভার্ড ভ্যানের চাপায় মোবারক হোসেন (৪৫) ও আবদুল করিম মিয়া (৫০) নামে দুই জন নিহত হয়েছে। এ ঘটনায় চালক ও হেলপারকে আটক করছে পুলিশ। নিহত মোবারক হোসেন উপজেলার মর্তুজাবাদ এলাকার মৃত আব্দুল হাসেমের ছেলে ও ভুলতা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এবং আবদুল করিম মিয়া সোনাব এলাকার আব্দুল রহমানের ছেলে ও ভুলতা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিকেল উপজেলার সাওঘাট এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে। এ ঘটনায় পুলিশ কাভার্ডভ্যানের চালক ও হেলপারকে আটক করেছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহমুদুল হাসান বলেন, বিকেলে নিহত মোবারক হোসেন ও করিম মিয়া একটি মোটর সাইকেলে করে সাওঘাট এলাকার ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা একটি কাভার্ডভ্যান তাদের মোটর সাইকেলটিকে ধাক্কা দিলে তারা দুজনেই কাভার্ড ভ্যানের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় কাভার্ড ভ্যানের চালক ও হেলপারকে আটক করা হয়েছে। নিহতদের লাশ কাচঁপুর হাইওয়ে রয়েছে। এ ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart