1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৮:০৫ পূর্বাহ্ন

রাজনীতি কিভাবে করতে হয় নাসিম ওসমান শিখিয়েছেন : খোকা

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১
  • ১০৩
রাজনীতি কিভাবে করতে হয় নাসিম ওসমান শিখিয়েছেন : খোকা

ব্যাপক উৎস উদ্দীপনার মধ্য দিয়ে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে জাতীয় পার্টির ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টির নেতৃবৃন্দ। শুক্রবার (১ জানুয়ারী) বিকেল ৪টায় বন্দর থানার শাহীমসজিদস্থ ফাযিল মাদ্রাসার মাঠ প্রাঙ্গনে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় জাপা প্রেসিডিয়াম সদস্য ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন, আমি আল্লাহর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি যে বাংলার মাটিতে এমন এক ব্যক্তিকে পাঠিয়েছেন তার নাম পল্লী বন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদ। ৭৫ এর ১৫ আগষ্টের পর থেকে এ দেশে কোন উন্নয়ন হযনি। এ দেশে স্বাধীনতাকামী মানুষগুলো মুক্তিযুদ্ধের যখন পরিচয় দিতে পারেনি। ঠিক তখনই আমার নেতা পল্লী বন্ধু এরশাদ যখন রাষ্ট্রীয় ক্ষমতায় আসলেন। তিনি তখনই প্রথম বলে ছিলেন মুক্তিযোদ্ধারা সর্বকালের সর্বশ্রেষ্ঠ সন্তান।
এমপি খোকা আরো বলেন, প্রয়াত এমপি নাসিম ওসমান আমার মহান নেতা। তিনি আমার রাজনৈতিক গুরু। তিনি আমাকে শিখিয়েছেন রাজনীতি কেমন ভাবে করতে হয়। আপনারা জানেন যে জাতীয় পার্টি সারা বাংলাদেশে নতুন আঙ্গিকে সাংগঠনিক কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

বন্দর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও মহানগর জাতয়ি পার্টির আহবায়ক সানাউল্ল্যাহ সানু সভাপতিত্বে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আকরাম আলী শাহীন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন, জেলা সেচ্ছাসেবক পার্টির আহবায়ক রোটারিয়ান গিয়াস উদ্দিন চৌধূরী, কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোঃ বাচ্চু মিয়া প্রমুখ। প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ২২ নং ওয়ার্ড জাতীয় পার্টি নেতা আজহারুল ইসলাম জিন্না, ১৯ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি হাসিনা আক্তার পলি, জাপা নেতা শরিফ শাহ, জাপা নেতা রিপন ভাওয়াল, প্রদিপসহ জেলা ও মহানগর জাতীয় পার্টির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
আলোচনা সভা শেষে জেলা ও মহানগর জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এক বর্ণাঢ্য র‌্যালী বন্দরে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart